Menu

গাবতলীতে আগুনে পোড়া বাড়ী পরিদর্শন ও কম্বল বিতরণ করলেন ইউএনও রওনক জাহান

গাবতলী (বগুড়া) প্রতিনিধি ঃ গত ১৩ই জানুয়ারী বৃহস্পতিবার রাতে বগুড়ার গাবতলী সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের উঞ্চুরখী মধ্যপাড়া গ্রামের দিনমজুর হযরত আলীর আগুনে পোড়া বাড়ী গতকাল শনিবার পরিদর্শন করেন ইউএনও মোছাঃ রওনক জাহান। পরিদর্শনকালে তিনি ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ প্রদান করেন এবং সরকারিভাবে অনুদানের ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

ইউএনও মোছাঃ রওনক জাহানের পরিদর্শন ও সহায়তা পেয়ে আগুনে ক্ষতিগ্রস্থ পরিবার খুব খুশি হয়েছেন। ক্ষতিগ্রস্থ দিনমজুর হযরত আলী বলেন, এরকম মানবিক ইউএনও যেন প্রতিটি উপজেলায় একটি করে হয়। ইউএনও রওনক জাহান মানুষের দুঃখ-কষ্ট লাঘবে ছুটে চলেন অবিরত।

এ সময় উপস্থিত ছিলেন গাবতলী সদর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফারুক আহেম্মদ ও ইউপি সদস্য এনামুল হক মজনু প্রমুখ। এরআগে একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডে উঞ্চুরখী দক্ষিণপাড়া এবতেদায়ি হাফেজিয়া-সালাফিয়া মাদ্রাসার এতিম ছাত্রদের এবং উনচুরখী মৎস্যজিবী সমবায় সমিতির সদস্যদের মাঝে প্রধানমন্ত্রী প্রদত্ত কম্বল বিতরণ করেন ইউএনও মোছাঃ রওনক জাহান।

এ সময় উপস্থিত ছিলেন গাবতলী সদর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফারুক আহেম্মদ, মাদ্রাসার সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন মোল্লা, মাওঃ আনোয়ার হোসেন প্রমুখ।

No comments

Leave a Reply

6 + 16 =

সর্বশেষ সংবাদ