Menu

গাবতলীতে ইউএনও রওনক জাহানের পিতা আঃ রহমান চেয়ারম্যান মারা গেছেনঃ উপজেলা চেয়ারম্যান রবিন খান’র শোক

সোনাতলা সংবাদ ডটকম (মুহাম্মাদ আবু মুসা): বগুড়ার গাবতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছাঃ রওনক জাহান এর পিতা আব্দুর রহমান গতকাল সোমবার বিকেল সোয়া ৪টায় মারা গেছেন ইন্না—রাজিউন।

তিনি নওগাঁ জেলার বদলগাছী উপজেলার মথুরাপুর ইউনিয়নের চাপাইনগর গ্রামের বাসিন্দা। এ ছাড়া স্থানীয় মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা এবং একজন সফল ব্যবসায়ী ছিলেন।

তিনি দীর্ঘদিন যাবৎ হলে ক্যান্সারে ভুগছিলেন। ইউএনও রওনক জাহান এর সরকারী বাসায় গাবতলীতে তিনিও ছিলেন। সেখানেই তিনি দুনিয়ার মায়া ত্যাগ করে না ফেরার দেশে চলে যান।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮বছর। তিনি স্ত্রী, ১ছেলে ২মেয়ে, নাতী-নাতনীসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। এ দিকে তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে রুহের মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দেয়া হয়েছে।

বিবৃতিদাতারা হলেন বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও গাবতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান রফি নেওয়াজ খাঁন রবিন, গাবতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারঃ) আঃ সালাম ভূলন, সাধারণ সম্পাদক আঃ রাজ্জাক মিলু,

পৌর আওয়ামী লীগের আহবায়ক আজিজার রহমান পাইকার, যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন দিলুসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

No comments

Leave a Reply

20 − one =

সর্বশেষ সংবাদ