Menu

গাবতলীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বাড়ীঘর ভাঙচুর ও মারপিট: আহত ১২

গাবতলী (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার গাবতলীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বাড়ীঘর ও মোটর সাইকেল ভাঙচুর করা হয়েছে। এ সময় দুই ইউপি চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ১২জন আহত হয়েছে।

জানা গেছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে গত ১৮ই নভেম্বর রাতে উপজেলার বালিয়াদিঘী ইউনিয়নের তল্লাতলা পশ্চিমপাড়া এলাকায় স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান মাহবুবের সমর্থকরা ডেকসেট বাজিয়ে ভোটের আলাপ-আলোচনা করছিলো।

এ সময় চেয়ারম্যান প্রার্থী সাকিউল ইসলাম তিতুর সমর্থকরা অতর্কিতভাবে হামলা চালিয়ে ফরিদ ও নিলু নামের দুই ব্যক্তিকে বেদমভাবে মারপিট করে মোবাইল ফোন ও ডেকসেট ভেঙে ফেলে। এরই জের ধরে গতকাল শুক্রবার জুম্মার নামাজের আগে চেয়ারম্যান প্রার্থী সাকিউল ইসলাম তিতুর সমর্থকরা পুণরায় ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান মাহবুবের সমর্থক ভ্যানচালক বাবু প্রামানিক (৩৫)কে মারপিট করলে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ বেধে যায়।

এতে মাহবুবের সমর্থক ফরিদ উদ্দিন (৫০), আঃ হান্নান সাকিদার (৪২), বাবু প্রাং (৩৫), দুলাল আকন্দ (৩৪) ও হেলাল সাকিদার (৩৭) গুরুতরভাবে আহত হন। আহতদেরকে বর্তমানে গাবতলী হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সংঘর্ষকালে সাকিউল ইসলাম তিতুর সমর্থকরা মাহবুবের সমর্থক আপেল, ঈমান আলী, আশরাফুল, বাবু প্রাং ও আশরাফ আলীর বসতবাড়ী এবং সারোয়ার জাহান হনির ১৫০সিসি এপাচি একটি মোটর সাইকেল ব্যাপকভাবে ভাঙচুর করে। চেয়ারম্যান প্রার্থী সাকিউল ইসলাম তিতুর পক্ষের নুরুন্নবী (৩৩) ও মোস্তা আকন্দ (৩৫) নামের দুই সমর্থক আহত হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দাখিল করার প্রস্তুতি চলছে।

No comments

Leave a Reply

2 × 3 =

সর্বশেষ সংবাদ