Menu

গাবতলীতে একই পরিবারের ৫জনকে মারপিটঃ থানায় অভিযোগ দায়ের

সোনাতলা সংবাদ ডটকম (সাব্বির হাসান, গাবতলী প্রতিনিধি): বগুড়ার গাবতলীতে জমির মালিকানা দাবী করে জোরপূর্বক হালচাষ করেছে প্রতিপক্ষরা। এতে বাধা দিলে একই পরিবারের ৫জনকে বেদমভাবে মারপিট করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে, উপজেলার নশিপুর ইউনিয়নের হোড়ারদিঘী গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে নওশের আলী প্রাং (৫০) ও তার ওয়ারিশগণ ২০শতক আবাদী জমি দীর্ঘদিন আগে থেকেই ভোগদখল করে আসছিল। কিন্তু একই গ্রামের আব্বাস আলী প্রাং ওই জমির মালিকানা দাবী করে।

এনিয়ে আদালতে উভয়পক্ষের পাল্টাপাল্টি মামলা চলমান রয়েছে। এরই একপর্যায়ে গত ১১আগষ্ট দুপুর ২টায় আব্বাস আলী প্রাং ও তার দলবল লাঠিসোঠায় সজ্জিত হয়ে উক্ত দখলীয় জমিতে জোরপূর্বক হালচাষ শুরু করে।

এসময় বাধা দিলে নওশের আলীর মা ফিরোজা বেগম, ছেলে মোমিন, ভাতিজা শাহিন, ভাস্তে বউ শ্যামলী বেগম এবং স্ত্রী মমতাজ বেগমকে এলোপাতারীভাবে মারপিট করে ফোলা জখম করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগী নওশের আলী বাদী হয়ে আব্বাস আলী, আনোয়ার হোসেন, বাদশা, সাজু, সোহান, হামিদা বেগম, আফিল, শিল্পী বেগমকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

এবিষয়ে বাগবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শহিদুল ইসলাম জানান, নওশের আলীর একটি অভিযোগ রয়েছে। তবে গত ৩রা নভেম্বরও তাদের মধ্যে গন্ডগোল বাধলে ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে গিয়ে তা নিয়ন্ত্রণ করেছে।

No comments

Leave a Reply

14 − 6 =

সর্বশেষ সংবাদ