Menu

গাবতলীতে ওয়ালটন শোরুমে অগ্নীকান্ডঃ প্রায় ৩০ লাখ টাকার মালামাল ভষ্মিভূত

সোনাতলা সংবাদ ডটকম (সাব্বির হাসান, গাবতলী বগুড়া): বগুড়ার গাবতলী উপজেলা গেট ও বাজার সংলগ্ন একটি ওয়াল্টন শোরুমে ইলেক্ট্রিক সর্ট সার্কেট থেকে আগুন লেগে ফ্রিজ, টিভি, রাইচ কুকারসহ বিভিন্ন ইলেক্ট্রিক সামগ্রী পুড়ে ছাই হয়ে প্রায় ৩০লাখ টাকার ক্ষতিসাধিত হয়েছে। গত শনিবার রাত আনুমানিক সাড়ে ১০টায় এই আগুন লাগার ঘটনা ঘটে।

জানা গেছে, গাবতলী উপজেলা গেট ও বাজার সংলগ্ন একটি ওয়াল্টন শোরুমের সত্ত¡াধিকারী পৌরসভাধীন গোরদহ দক্ষিনপাড়া গ্রামের আব্দুল বারীর ছেলে আবু বক্কর ছিদ্দিক সাইফুল (২৮) দীর্ঘদিন যাবৎ ওয়াল্টন শোরুমের যাবতীয় সামগ্রী বিক্রি করে আসছে।

প্রতিদিনের ন্যায় গত শনিবার রাত ৯টায় শোরুম তালা বন্ধ করে বাড়ীতে যায়। হঠাৎ রাত আনুমানিক সাড়ে ১০টায় ওয়াল্টনের মালিক সাইফুল লোক মাধ্যমে জানতে পায় তার শোরুমে আগুন ধরেছে।

মালিক দোকানে এসে তার ক্ষতির পরিমান দেখে সে পাগল প্রায়। গাবতলী থানা পুলিশ তাৎক্ষনিকভাবে আগুন লাগার সংবাদ ফায়ার সার্ফিসকে জানালে ফায়ার সার্ভিস বাহিনী স্থানীয় লোকজনসহ দ্রæত এসে আগুন নিভাতে সক্ষম হয়।

এতে ফ্রিজ, টিভি, রাইচ কোকারসহ বিভিন্ন ইলেক্ট্রিক সামগ্রী পুড়ে ছাই হয়ে প্রায় ৩০লাখ টাকার ক্ষতিসাধিত হয়েছে বলে ভূক্তভোগীরা স্থানীয় সাংবাদিকদের জানিয়েছেন। এ ঘটনায় গতকাল সাইফুল থানায় একটি সাধারণ ডাইরী করা হয়েছে।

No comments

Leave a Reply

13 − one =

সর্বশেষ সংবাদ