Menu

গাবতলীতে কৃষকদের মাঝে ধানের চারা মাসকালাই বীজ ও সার বিতরণ

সোনাতলা সংবাদ ডটকম (সাব্বির হাসান): খরিপ-২/২০১৯-২০ মৌসুমে বন্যায় ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামুল্যে কৃষি পূনর্বাসন কর্মসূচীর আওতায় আমন ধানের চারা, প্রণোদনার মাসকালাই বীজ ও সার বিতরণের উদ্বোধন করা হয়েছে।

বগুড়ার গাবতলী কৃষি সম্প্রাসারণ অধিদপ্তরের উদ্যোগে আজ সোমবার উপজেলা পরিষদ চত্তরে ধানের চারা, মাসকালাই বীজ ও সার বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা নবাগত ইউএনও রওনক জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মেহেদী হাসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেকসেনা জালাল।

উপজেলা কৃষি সম্প্রাসারণ কর্মকর্তা সোহরাব হোসেনের পরিচালনায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মিলু ও এমপি’র প্রতিনিধি যুবলীগ নেতা জাফরু পাইকার। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ গোলাম মোস্তাফা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোমিনুল হক শিলু, মহিলাবিষয়ক সম্পাদক জাহানারা বেগম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাকিল ইসলাম বুলেট, জেলা ছাত্রলীগের সদস্য মামুনুর রশিদ রয়েল, উপজেলা তাতীলীগের আহবায়ক গামা প্রমুখ।

শেষে অতিথিবৃন্দ বন্যায় ক্ষতিগ্রস্থ ৩’শ ৩জন কৃষকদের মাঝে ধানের চারা এবং ২’শ জনের মাঝে প্রণোদনার মাসকালাই বীজ ও সার বিতরণ করা হয়।

No comments

Leave a Reply

4 × two =

সর্বশেষ সংবাদ