Menu

গাবতলীতে গ্যাস সিলিন্ডারের মাধ্যমে লাগিয়ে দেয়া আগুনে দােকান ভস্মিভুতঃ ২৫ লাখ টাকার ক্ষতি

মােঃ-আমিনুর ইসলামঃ বগুড়া গাবতলীতে গভীর রাতে দুবর্ত্তদের গ্যাস সিলিন্ডারের মাধ্যমে লাগিয়ে দেয়া আগুনে সাংবাদিক ও ব্যবসায়ীর ষ্টােররুমসহ দােকান ভস্মিভুত হয়েছে।

এতে ঐ ব্যবসায়ীর প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। ¯ানীয় লােকজনের সহায়তায় ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিভিয়ে ফেলে।

জানাগেছে, গাবতলী পৌরসভার ৭নং ওয়ার্ড দাঁড়াইল বাজারে অব¯িত বগুড়া থেকে প্রকাশিত দৈনিক প্রত্যাশা প্রতিদিনের সহকারী সম্পাদক মােঃ রেজওয়ানুল হক মানিকের, মেসার্স আব্দুল্লাহ স্টাের ও মুদিখানা পাইকারী দােকানে প্রতিদিনের ন্যায় বেচা কেনা করে ৩০মে দিনগত রাত অনুমান সাড়ে ১০ টায় দােকান বন্ধ করে বাড়ি চলে যায়।

রাত দেড় টায় উক্ত বন্ধ দােকান ও ষ্টােররুমে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখে ¯ানীয় পাহারাদার গাবতলী ফায়ার সার্ভিসকে সংবাদ দেয়।

ফায়ার সার্ভিস কর্মীরা এসে ¯ানীয় লােকজনের সহায়তায় ১ ঘন্টা চেষ্টা করে আগুন নিভিয়ে ফেলে। এর মধ্যে আগুন সম্পুর্ন দােকান আসবাব পত্র মালামাল পুড়ে ভস্মিভুত হয়ে প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়।

আগুন নেভানাের পর দােকানের পশ্চিমপার্শ্বে পরিত্যাক্ত জায়গায় দেখা যায় একটি গ্যাস ভর্তি গ্যাস সিলিন্ডার সংযােগকৃত সরু ডেলিভারি লম্বা পাইপের মাধ্যমে দােকানের মধ্য প্রবেশ করানাে।

ধারনা মতে ওই সিলিন্ডারের মাধ্যমে দুবর্ত্তরা গ্যাস লাইন অন করে আগুন লাগিয়ে দিয়েছে। সংবাদ পেয়ে গাবতলী থানার পুলিশ ঘটনার ¯ান পৌছে গ্যাস সিলিন্ডার উদ্ধার করে ¯ানীয় গ্রাম পুলিশের কাছে জমা রাখে।

এব্যপারে মেসার্স আব্দুল্লাহ ষ্টােরের মালিক সাংবাদিক ও ব্যবসায়ী মােঃ রেজওয়ানুল হক মানিক জানান, তার দােকান প্রায় ২৫ লাখ টাকার মালামাল ছিল, তা সম্পুর্ন ভস্মিভুত হয়েছে।

এই দােকান ব্যাংক থেকে তার ২০ লাখসহ বিভিনভাবে ঋন নেয়া আছে। আগুনে সবকিছু হারিয়ে মােঃ রেজওয়ানুল হক মানিক এখন পাগল প্রায়। এব্যপারে তিনি ৩১মে থানায় একটি লিখিত অভিযােগ দিয়েছে। যার সিরিয়াল নং ১০৬৬।

আগুনে ভস্মিভুত মেসার্স আব্দুল্লাহ ষ্টাের পরিদর্শন করেন, গাবতলী পৌরসভার মেয়র মােঃ সাইফুল ইসলাম, এসময় তার সাথে দলিয় নেতৃবদসহ বিভিন পর্যায়ের ব্যক্তিবর্গ উপ¯িত ছিলেন। মেয়র দােকানের মালিকের পিতাকে শাÍনাদেন ও বিপদে ধর্যধরার আহবান জানান।

No comments

Leave a Reply

one × two =

সর্বশেষ সংবাদ