Menu

গাবতলীতে চাতাল ব্যবসায়ীর জবাই করা লাশ উদ্ধারঃ মোটর সাইকেলসহ যুবক আটক

মুহাম্মাদ আবু মুসাঃ বগুড়ার গাবতলীতে চাতাল ব্যবসায়ী ইব্রাহিম হোসেন (২২) কে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত সোমবার দিবাগত রাত আনুমানিক ২টায় উপজেলার মহিষাবান ইউনিয়নের ছয়মাইল নিশিন্দারা পরিত্যাক্ত এক ইট ভাটায় এ ঘটনা ঘটে। নিহত ইব্রাহিম হোসেন সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার খামারগাতি গ্রামের আশরাফ আলীর ছেলে।

এলাকাবাসি ও পুলিশ সূত্রে জানা গেছে, ইব্রাহিম হোসেন জেলার শেরপুরে তার মামা চাতাল ব্যবসার সাথে জড়িত হয়ে দেখা শুনা করত। ব্যবসার কাজে সোমবার সন্ধ্যায় মামার এ্যাপাসি মোটর সাইকেল নিয়ে বের হলে আর ফিরে যায়নি। সোমবার দিবাগত রাত আনুমানিক ২টায় উপজেলার মহিষাবান ইউনিয়নের ছয়মাইল নিশিন্দারা পরিত্যাক্ত এক ইট ভাটায় তাকে জবাই করে ফেলে রেখে যায়।

পরে সে রক্তারক্ত অবস্থায় দৌড় দিয়ে পাকা রাস্তার উপর একটি দোকানের সামনে গিয়ে চিৎকার দিলে আশে পাশের লোকজন ছুটে এসে থানায় সংবাদ দেয়। থানা পুলিশ দ্রæত এসে ইব্রাহিম হোসেনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করে দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৬টায় তার মৃত্যু ঘটে।

পরে পুলিশ লাশের সুরুত হাল রির্পোট করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়ে দেন। এ দিকে হত্যার রহস্য উদঘাটনের জন্য পুলিশ মাঠে নামলে বিভিন্ন সূত্র ধরে নিহত ইব্রাহিম হোসেনের ব্যবহারিত এ্যাপাসি মোটর সাইকেলসহ জাহিদ হোসেন (২২) নামের এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য বগুড়া শহর থেকে আটক করে। আটককৃত যুবক জাহিদ হোসেন বগুড়ার শেরপুর এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ জিয়া লতিফুল ইসলামের সাথে কথা বললে তিনি উপরোক্ত তথ্য নিশ্চিত করে বলেছেন, ঘটনার প্রেক্ষিতে নিহতের মামা সামছুল বারী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। তিনি আরো বলেন, হত্যার সমস্ত ঘটনা এবং গ্রেফতার বিষয়ে পরবর্তীতে সাংবাদিকদের জানানো হবে।

No comments

Leave a Reply

16 − ten =

সর্বশেষ সংবাদ