Menu

গাবতলীতে চোরাই ট্রান্সফরমারের তারসহ মহিলা গ্রেফতার

সোনাতলা সংবাদ ডটকম (গাবতলী প্রতিনিধি): বগুড়ার গাবতলীতে চোরাই বৈদ্যুৎতিক ট্রান্সফরমারের তারসহ এক মহিলাকে গ্রেফতার করে পুলিশ জেল হাজতে প্রেরন করেছে।
গাবতলী মডেল থানা সুত্রে জানাযায়, উপজেলার রাশেশ্বরপুর ইউনিয়নের মাঝপাড়া গ্রামের লালুশাহ’র ছেলে আব্দুল খালেক অভিযাগে বলেছেন, বিএডিসি’র অগভীর নলকুপে ম্যানেজার হিসাবে পরিচালিচালনা করে আসছিল। গত ৫ জুলাই শুক্রবার রাতের আধাঁরে কে বা কাহারা ওই অভীর নলকুপের ২ লাখ টাকা মুল্যের ৩ টি ট্রান্সফরমার থেকে কয়েল (তামার তার) খুলে নিয়ে অবশিষ্ট অংশ খুটির গোড়ায় ফেলে রেখে যায়। পরদিন ৬ জুলাই শনিবার এঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেন। গত ৭ জুলাই রোববার দিনগত গভীর রাতে পুলিশ রাশেশ্বরপুর এলাকার উত্তর মাঝপাড়া গ্রামের আমছারের বাড়ি থেকে চুরী যাওয়া ট্র্যান্সফরমারের তামার উদ্ধার করা হয়। এঘটনায় জড়িত থাকায় রেজিয়া বেগম (৫৫) কে পুলিশ গ্রেতার করে। থানার তদন্ত ওসি জাকির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চোরাই ট্র্যান্সফরমারের তারসহ রেজিয়া বেগম নামের এক মহিলাকে গ্রেফতার করি। তার বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এলাকায় গুঞ্জন উঠেছে একজন প্রভবশালী ব্যাক্তি শক্রুতা মুলকভাবে আব্দুল খালেকের ট্র্যান্সফরমার চুরি করে তার ক্ষতি করা হয়েছে।
গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম হোসেন’র সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ট্র্যান্সফরমার চুরির ঘটনায় থানায় মামলা হয়েছে। তদন্ত চলছে। আসামীদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

No comments

Leave a Reply

six + 10 =

সর্বশেষ সংবাদ