Menu

গাবতলীতে ছাত্রদল নেতা রাসেলের কবর জিয়ারত করলেন সাবেক এমপি লালু

সোনাতলা সংবাদ ডটকম (আল আমিন মন্ডল, বগুড়া): বুধবার বগুড়ার গাবতলী কাগইলের দেওনাই গ্রামের সড়ক দূর্ঘটনায় নিহত ছাত্রদল নেতা রাসেল ইসলাম (হানজালা) কবর জিয়ারতে দোয়া মোনাজাত করা হয়।

দোয়া মোনাজাতে অংশ নেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু, কাগইল ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা আগানিহাল বিন জলিল তপন, আব্দুস সালাম, মিজানুর রহমান, রুবেল মিয়া, থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আরিফুর রহমান মজনু,

মোরশেদ আল আমিন লেমন, শফিকুল ইসলাম, যুবদল নেতা আব্দুল হান্নান, ফুল মিয়া, খলিলুর রহমান, রেজাউল করিম, রিপন মিয়া, পুটু মিয়া, এমদাদুল হক, মরহুম পরিবারের সদস্য রফিকুল ইসলাম, রাবেয়া বেগম, আশরাফুল ইসলাম,

থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মুনতাসিন বিল্লাহ মুন, মাহফুজার রহমান, আবু জাফর, আলপনা কবির বাবু, তুহিন বাবু, সিহাব উদ্দিন, ইসরাফিল হোসেন, গন্যমান্য আব্দুল মতিন, লেলিন, মোত্তালেব, বকুল, মান্নান ও ইউসুফ প্রমূখ।

এরপর বিকালে অসুস্থ্য গাবতলী থানা যুবদলের যুগ্ম আহবায়ক শৌলাকান্দি গ্রামের লুৎফর রহমান’কে দেখতে গিয়ে তাঁর শারীরিক ও চিকিৎসা খোজখবর নেন সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু।

এ সময় বিএনপি ও যুব-ছাত্রদল নেতৃবৃন্দ’সহ এলাকা গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শেষে শৌলাকান্দি গ্রামের বিপুল সংখ্যক নারী-পুরুষ সাধারন ভোটারদের সঙ্গে গনসংযোগ কালে মত বিমিময় করেন সাবেক এমপি লালু।

অপরদিকে নিহত ছাত্রদল নেতা রাসেল ইসলাম হানজালা আত্মার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ ও সমবেদনা জানিয়েছেন সাবেক এমপি লালু।

No comments

Leave a Reply

5 × 2 =

সর্বশেষ সংবাদ