Menu

গাবতলীতে দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান নেয়ায় আ’লীগের ছয় নেতাকে বহিস্কার

গাবতলী (বগুড়া) প্রতিনিধি ঃ ৬ষ্ট ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বগুড়ার গাবতলীতে সুখানপুকুর ইউনিয়নের আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলমগীর রহমানের (নৌকা মার্কা) বিপক্ষে প্রতিদ্ব›িদ্বতা করায় বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী লতিফুল বারী মিন্টু (ঘোড়া মার্কা)সহ ইউনিয়ন আ.লীগের ছয় নেতাকে দল থেকে বহিস্কার করা হয়েছে।

একই সাথে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মিন্টুর পক্ষে অবস্থান নেওয়ায় সুখানপুকুর ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি নুরুল আমীন, সদস্য বুলবুল মন্ডল ও রফিকুল মন্ডলসহ ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তা ও ৬নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম পিন্টুকে সুখানপুকুর ইউনিয়ন আ’লীগের সকলপ্রকার পদ-পদবী থেকে আজীবনের জন্য বহিস্কার করা হয়েছে।

গত ১৫জানুয়ারি সুখানপুকুর ইউনিয়ন আ.লীগের সভাপতি নিলাদ্রী শেখর সিংহ বিটু ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রানা স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

আ.লীগের ছয় নেতাকে দল থেকে বহিস্কার প্রসঙ্গে গতকাল রোববার উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম ভুলনের সঙ্গে কথা বললে তিনি উপরোক্ত বহিস্কারের বিষয়টি নিশ্চিত করে বলেছেন, আ.লীগের গঠনতন্ত্রের ৪৭ধারা লঙ্ঘন করার দায়ে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক লতিফুল বারী মিন্টুসহ ইউনিয়ন আ.লীগের ওই ছয় নেতাকে দল থেকে বহিস্কার করা হয়েছে।

No comments

Leave a Reply

five × one =

সর্বশেষ সংবাদ