Menu

গাবতলীতে নিখোঁজ হওয়ার ৩দিন পর এক মহিলার লাশ উদ্ধার

মুহাম্মাদ আবু মুসাঃ বগুড়ার গাবতলীতে পুকুর থেকে মমতাজ বেগম পান্নু (৩২) নামের এক মহিলার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। লাশের সুরুত হাল রির্পোট তৈরী করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

গতকাল বুধবার উপজেলার কাগইল ইউনিয়নের দড়িপাড়া গ্রামের জনৈক আবু সাঈদ এর পুকুর থেকে ওই লাশ উদ্ধারের ঘটনা ঘটে। জানা গেছে, উপজেলার কাগইল ইউনিয়নের তেলকুপি গ্রামের মোহাম্মাদ আলীর কন্যা মমতাজ বেগম পান্নু (স্বামী পরিত্যাক্তা) গত ১২সেপ্টেম্বর রোববার সন্ধ্যার আগে বাড়ি থেকে নিখোঁজ হয়।

পরিবারের লোকজন বিভিন্নস্থানে খোঁজ করে তাকে না পাওয়ায় পিতা মোহাম্মাদ আলী বাদী হয়ে গত ১৪সেপ্টেম্বর মঙ্গলবার গাবতলী থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন।

এ দিকে নিখোঁজ হওয়ার ৩দিন পর গতকাল বুধবার সকালে বিদ্যুৎ অফিসের লোকজন ওই এলাকায় কাজ করতে গেলে জনৈক আবু সাঈদ এর পুকুরে একটি লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজনকে জানায়।

পরে স্থানীয় লোকজন থানায় সংবাদ দিলে থানার এসআই শামীম আহম্মেদ সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়ে দেন। এ বিষয়ে ঘটনাস্থলে যাওয়া থানার এসআই শামীম আহম্মেদ এর সাথে কথা বললে তিনি উপরোক্ত তথ্য নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে স্থানীয় ইউপি মেম্বার আমজাদ হোসেনসহ এলাকার লোকজনের সাথে কথা বললে তাঁরা জানান, মমতাজ বেগম পান্নু’র মৃগীর রোগ ছিল। এ ছাড়া মমতাজ বেগম পান্নু গত ৩দিন আগে নিখোঁজ হয়। তাঁদের ধারনা মৃগীর রোগের কারনে যে কোন সময় ওই পুকুরে পড়ে গিয়ে মৃত্যু বরণ করেছে।

 

No comments

Leave a Reply

13 − twelve =

সর্বশেষ সংবাদ