Menu

গাবতলীতে পুর্বশত্রুতা জের ধরে বিধবার বাড়ি ভাংচুরঃ থানায় ৫ জনের নামে অভিযোগ

সোনাতলা সংবাদ ডটকম (আমিনুল ইসলাম): বগুড়ার গাবতলীতে পুর্ব শত্রæতার জের ধরে এক বিধবার বসতবাড়ীতে সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে ভাংচুর করে ক্ষতি সাধনসহ টাকা লুটের ঘটনা ঘটেছে।

এঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। থানায় দায়েরকৃত অভিযোগ সুত্রে জানাগেছে, গাবতলী উপজেলার রামেশ্বরপুর ইউনিয়নের সাগাটিয়া দক্ষিনপাড়া গ্রামের স্বামী মৃত আলিম উদ্দীন সরকারের স্ত্রী ফজিলা বেওয়া অভিযোগে বলেছেন,

 

গত ২২ ডিসেম্বর সকাল সাড়ে ৮ টায় এলাকার বিবাদী আব্দুল লতিফ পান্না, আনোয়ার হোসেন সরকার, জাহানারা বেগম, সুলতানা বেগম, জাহাঙ্গীর আলম বাঁশের লাঠি, লোহার রড, দা, কুড়ালসহ দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে জোর পুর্বক বিধবার বাড়িতে প্রবেশ করে ঘরের টিনের বেড়া, দরজা, ঘরের আসবাবপত্র ভাংচুর করে।

এতে ৩৫ হাজার টাকার ক্ষতিসহ হামলাকারীরা ঘরে রক্ষিত ২০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এঘটনায় বাধা দিলে বিধবা ফজিলা বেগমকে প্রান নাশের হুমকীসহ ভয়ভীতি দেখায়। এঘটনায় ফজিলা বেওয়া উপরোক্ত ব্যাক্তিদের বিবাদী করে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগটি গাবতলী মডেল থানার এস আই সুজাউদৌলা তদন্ত করছেন। এব্যাপারে তার সাথে কথা বললে তিনি জানান, সরজমিনে তদন্ত করে দোষিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

No comments

Leave a Reply

3 × five =

সর্বশেষ সংবাদ