Menu

গাবতলীতে পুর্ব শত্রুতার জের ধরে বসতবাড়িতে হামলা ভাংচুর লুটপাটঃ আহত-২

সোনাতলা সংবাদ ডটকম (আমিনুর ইসলাম): বগুড়ার গাবতলীতে পুর্ব শত্রæতার জের ধরে প্রতিপক্ষের হামলায় বসতবাড়ি ভাংচুর লটপাটসহ ২জন গুরুতর আহত হয়েছে।

জানাগেছে, গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়নের সোনারায় কাজি বাড়িতে ২৯ নভেম্বর শুক্রবার বিকেল ৩ টায় প্রতিপক্ষরা পুর্ব শত্রæতার জের ধরে লাঠি সোটা, ধারালো অস্ত্র, রড, সাবল নিয়ে মৃত আহম্মদ আলী কাজির ছেলে আব্দুর রশিদ সুজা ও আলমগীরের বাড়িতে হামলা চালায়।

এসময় হামলাকারীরা আসবাবপত্র, ঘরের টিনের বেড়া ও ব্যাসায়ী স্যানিটারী সামগ্রী ব্যাপক ভাংচুর করে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে। হামলা ও ভাংচুরের বাঁধাদিতে গেলে প্রতিপক্ষগন আব্দুর রশিদ সুজা (৫৫) ও তার ছোটভাই আলমগীর হোসেন (৪৮) কে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত করে। এ ছাড়াও হামলাকারীরা ঘরে রক্ষিত নগদ ৪০ হাজার টাকাসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

আব্দুর রশিদ সুজা ও আলমগীর হোসেন অভিযোগ করে বলেন, প্রতিবেশি টুকু কাজির ছেলে রেজাউল কাজি, রায়হান কাজি, শ্যামলী বেগম ও আব্দুল গফুরের ছেলে রব্বানী এই হামলা, ভাংচুর, লুটপাট ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর আহত করে।

স্থানীয় লোকজন আহত ২ ভাইকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। আহত সুজার মাথায় ৮ টি সেলাই প্রদান করা হয়েছে। তার অবস্থা আশংকা জনক বলে আত্মীয় স্বজনরা জানিয়েছে।

এব্যপারে মামলার প্রস্ততি চলছে। হামলাকারী প্রতিপক্ষরা বাড়ি তালা বন্ধকরে পালিয়ে যাওয়ার কারনে তাদের মতামত জানাযায়নি।

No comments

Leave a Reply

1 × four =

সর্বশেষ সংবাদ