Menu

গাবতলীতে পৃথকস্থান থেকে দু‘টি লাশ উদ্ধার

মোঃ আমিনুর ইসলাম-গাবতলী (বগুড়া) প্রতিনিধি: বগুড়া জেলার গাবতলীতে পৃথক স্থান থেকে  ২৭ সেপ্টম্বর শুক্রবার পুলিশ একটি আত্মহত্যা অপরটি রহস্য জনক মৃত্যু দু‘টি লাশ উদ্ধার করেছে।
বাগবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আবু মুসা মিয়া জানান, উপজেলার বালিয়াদীঘি ইউনিয়নের কালাইহাটা গ্রামে নেশার টাকা না পেয়ে নুর আলম (২৫) গত বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ ঘরে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। সে ওই গ্রামের মকরব আলীর ছেলে।
অপরদিকে উপজেলার মহিষাবান ইউনিয়ন পরিষদের পশ্চিমপার্শ্বে একটি খাল থেকে পুলিশ কৃষক মহসিন আলী (৫৫)’র লাশ উদ্ধার করে। সে মহিষাবান পশ্চিম পাড়া গ্রামের পিতা মৃত ময়েজ উদ্দীন প্রাং ছেলে। সে প্রতিদিনের ন্যায় বাড়ি থেকে বের হয়ে ঘটনার স্থানে জমি পরিচর্চা ও তার শ্যালো মেশিন দ্বারা বিভিন্ন জমিতে পানি সেচ দিত। রাতে সে শ্যালো মেশিন ঘরে রাত্রি যাপন করতো। শুক্রবার দুপুর ১২ টায় স্থানীয় লোকজন ওই খালে তার লাশ ভাসতে দেখে থানায় খবর দেয়। পুলিশ গিয়ে তার মৃতদেহ উদ্ধার করে।
তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আবু মুসা মিয়া জানান, মহসিন আলীর গলায়, চোখে, মুখে আঘাতের চিহৃ ছিল। ধারনা করা হচ্ছে কেউ তাকে হত্যা করে ওই খালের মধ্য ফেলে রেখে গেছে। ২টি লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এলে জানা যাবে মৃত্যুর প্রকৃত রহস্য। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

No comments

Leave a Reply

seventeen − 1 =

সর্বশেষ সংবাদ