Menu

গাবতলীতে প্রতারনা মামলায় মেম্বারসহ ওয়ারেন্ট মুলে ৩ জন গ্রেফতার

সোনাতলা সংবাদ ডটকম (আমিনুর ইসলাম, গাবতলী বগুড়া): বগুড়ার গাবতলী মডেল থানার পুলিশ প্রতারনা মামলায় ইউপি সদস্যসহ ওয়ারেন্ট মুলে ৩ জনকে গ্রেফতার করে গতকাল বুধবার আদালতে চালান দিয়েছে।
গাবতলী মডেল থানার এএসআই কাওছার জাহান জানান, তিনি সঙ্গীয় ফোসসর্হ ওয়েন্টতামিলে উপজেলা বিভিন্ন স্থানে অভিযান চালায়। ৪ সেপ্টেম্বর বুধবার সকাল ৯ টায় চকবোচাই বাস ষ্ট্যান্ড এলাকা হতে ২০৬ ও ৪২০ ধারা প্রতারনা মামলার আসামী ওয়ারেন্ট মুলে ইউপি সদস্য আশরাফ আলী ফকির (৫২)কে গ্রেফতার করে। সে চকবোচাই মধ্যপাড়া গ্রামের মৃত আজাহার আলী ফকিরের ছেলে ও গাবতলী সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের বর্তমান মেম্বার।
এছাড়াও ৩ সেপ্টেম্বর দিবাগত রাতে সোনারায় ইউনিয়নের বামুনিয়া সাবেকপাড়া গ্রামের জাহিদুল ইসলামের ছেলে হত্যা ও ভাংচুর মামলার ওয়ারেন্ট’র পলাতক আসামী ঝিনুক (২৪)কে গ্রেফতার করে। একই রাতে উপজেলা বালিয়াদীঘি ইউনিয়নের কালাইহাটা গ্রামের বেলাল হোসেনের ছেলে মাদক মামলার আসামী ওয়ারেন্টমুলে বিদুৎকে গ্রেফতার করে। এব্যপারে

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত ওসি, পুলিশ পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন মোল্লা’র সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, প্রতারনা মামলার ওয়ারেন্ট মুলে ইউপি সদস্য আশরাফ আলী ফকিরসহ ওয়ারেন্টমুলে ঝিনুক ও বিদুৎকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে বুধবার আদালতে চালান দেয়া হয়েছে।

No comments

Leave a Reply

14 − 12 =

সর্বশেষ সংবাদ