Menu

গাবতলীতে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৬জন আহত

মুহাম্মাদ আবু মুসা: বগুড়ার গাবতলীতে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৬জন আহত হয়েছে। গত শনিবার সন্ধ্যার আগে উপজেলার বালিয়াদিঘী ইউনিয়নের কলাকোপা গ্রামে এই হামলার ঘটনা ঘটে। হামলায় আহতদের মধ্যে ৪জন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন এবং অন্যান্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আহতরা হলো কলাকোপা গ্রামের মৃত আব্দুল কুদ্দুস মন্ডলের ছেলে স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শাকিউল ইসলাম তিতু মন্ডল (৪৯), তাঁর ছোট ভাই মিঠু মন্ডল (৪৭), সাইদুল ইসলাম বিপুল মন্ডল (৪৪), স্ত্রী ফোলের ইসলাম (৪০) ও প্রাথমিক চিকিৎসা নেয়া একই গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে ডেনিস মিয়া (৩৫) ও তার স্ত্রী রুজি বেগম (২৭)।

জানা গেছে, পূর্বের জের ধরে প্রতিবেশী মৃত আজিজুল হক এর ছেলে মামুনুর রশিদ অরুন মন্ডল, তরিকুল ইসলাম তরুন মন্ডল, হারুন অর রশিদ হারুন মন্ডল ও হাদ্দিউজ্জামান রতন মন্ডলসহ তাদের আরো লোকজন গত শনিবার সন্ধ্যার আগে অর্তকিতভাবে হামলা চালিয়ে বেদম মারপিট করে চেয়ারম্যান প্রার্থী শাকিউল ইসলাম তিতু মন্ডলদেরকে আহত করে। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেন।

ঘটনার প্রেক্ষিতে থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। তবে মামুনুর রশিদ অরুন মন্ডলরা জানিয়েছেন তুচ্ছ ঘটনায় উভয় পক্ষের মধ্যে মারপিটের ঘটনা ঘটলে আমাদেরও কয়েকজন আহত হয়েছে।

এলাকাবাসি জানান, সাইদুল ইসলাম বিপুল মন্ডল স্থানীয় কালিমাবাদ উচ্চ বিদ্যালয়ের সভাপতি। ওই বিদ্যালয়ের দাতা সদস্য মামুনুর রশিদ অরুন মন্ডল। কিছু দিন আগে ওই বিদ্যালয়ে প্রায় ৪০লাখ টাকার বিনিময়ে একজন নৈশ প্রহরী ও তিনজন পিয়ন নিয়োগ দেয়া হয়। এই টাকার ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে মারপিটের ঘটনা ঘটে। ওই বিদ্যালয়ে ৪০লাখ টাকার বিনিময়ে একজন নৈশ প্রহরী ও তিনজন পিয়ন নিয়োগ দেয়ার কথা দাতা সদস্য মামুনুর রশিদ অরুন মন্ডলও স্বীকার করেছেন।

আহত চেয়ারম্যান প্রার্থী শাকিউল ইসলাম তিতু মন্ডল জানান, আমি নির্বাচন করার ঘোষনা দেয়ায় প্রতিপক্ষ নানা ষড়যন্ত্র শুরু করার ধারাবাহিকতার অংশ হিসেবে এই হামলা করা হয়।

No comments

Leave a Reply

five + one =

সর্বশেষ সংবাদ