Menu

গাবতলীতে প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

গাবতলী (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার গাবতলী উপজেলা মাধ্যমিক প্রধান শিক্ষক সমিতির কোষাধ্যক্ষ ও নাড়–য়ামালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজ্জাদুর রহমান সুজাকে লাঞ্ছিত করার প্রতিবাদে সন্ত্রাসী লুৎফর রহমান লিটনকে গ্রেফতারের দাবীতে গতকাল বৃহস্পতিবার পৌর সদরের থানার তিনমাথার মোড়ে উপজেলা মাধ্যমিক প্রধান শিক্ষক সমিতির উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমিতির সভাপতি আব্দুস সবুর পিন্টুর সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক প্রধান শিক্ষক সমিতির সেক্রেটারী একে এম পান্না। আরো বক্তব্য রাখেন প্রধান শিক্ষক ইবনে রেজা মামুনুর রশিদ, বজলুর রশিদ, এমদাদুল হক, কাজী আনোয়ারুল ইসলাম, মোস্তাফিজার রহমান মজনু, রেজাউল হক, আমিনুর রহমান, লক্ষী নারায়ন, দুলাল কুমার রায়, আঃ গোফ্ফার, মোশাররফ হোসেন, রুহুল আমীন, আঃ হান্নান, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি খাদেমুল ইসলাম, শিক্ষক জুলফিকার আলী প্রমুখ।

সমাবেশে বক্তারা, সন্ত্রাসী লুৎফর রহমান লিটনকে গ্রেফতারের জন্য ৭২ঘন্টার আল্টিমেটাম দেন। অন্যথায় আগামীতে বৃহত্তর আন্দোলনের কর্মসূচী ঘোষণা দেয়া হবে বলে হুঁশিয়ারী উচ্চারণ করা হয়। সমাবেশ শেষে উপজেলা চেয়ারম্যান, ইউএনও, মডেল থানার অফিসার ইনচার্জ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস এবং জেলা শিক্ষা অফিসে স্মারকলিপি প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ১১ই সেপ্টেম্বর বিকেলে প্রধান শিক্ষক সাজ্জাদুর রহমান সুজা স্কুল থেকে বাড়ী ফেরার পথে নাড়–য়ামালা হাটে ৩লাখ টাকা চাঁদার দাবীতে স্থানীয় প্রথমারছেও গ্রামের চিহ্নিত সন্ত্রাসী লুৎফর রহমান লিটন ও তার দলবল তাঁকে লাঞ্ছিত করে ও নগদ অর্থ ছিনিয়ে নেয়। এ ঘটনায় থানায় মামলা করলেও অদ্যাবধি সন্ত্রাসী লিটনকে পুলিশ গ্রেফতার করতে পারেনি।

No comments

Leave a Reply

17 − 13 =

সর্বশেষ সংবাদ