Menu

গাবতলীতে ফসলী জমি হতে পেকো দিয়ে মাটি কেটে পুকুর খননঃ প্রতিকার চেয়ে থানায় অভিযোগ

গাবতলী (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার গাবতলী পৌর সদরে ফসলী জমি হতে মাটি কাটার যন্ত্র স্কেপেটার (পেকো) দিয়ে গভীরভাবে মাটি কেটে পুকুর খনন করায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাটি কাটার কাজ বন্ধ করে দিয়েছে।

জানা গেছে, গাবতলী পৌরসভাধীন উনচুরখী গ্রামের মৃত লজিমুদ্দিন প্রামানিকের ছেলে মোকছেদ আলী ও তার ছেলে সুমন মিয়া নিজের জমিসহ আশপাশের অন্যান্য কৃষকের জমি হতে গত ২৫শে মে দিবাগত রাতে মাটি কাটার যন্ত্র পেকো দিয়ে গভীরভাবে মাটি খনন করে পুকুর তৈরী করে ফেলে।

এতে করে আশপাশের ফসলী জমিগুলো ঝুঁকিপূর্ণ হওয়ায় ৩৪শতক জমির মালিক ভুক্তভোগী হেলাল উদ্দিন দিং বাদী হয়ে গতকাল বুধবার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। অভিযোগের তদন্তকারী কর্মকর্তা মডেল থানার এস.আই ইফতেখায়রুল ইসলাম গতকাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে ঘটনাস্থল পরিদর্শনকারী অভিযোগের তদন্তকারী কর্মকর্তা মডেল থানার এস.আই ইফতেখায়রুল ইসলাম স্থানীয় সাংবাদিকদের জানান, ফসলী জমি হতে অবৈধভাবে পেকো দিয়ে মাটি খনন করার অভিযোগে মাটি কাটার কাজ বন্ধ করে দেয়া হয়েছে। উর্ধতন কর্তৃপক্ষের অনুমতি ছাড়া ওখানে আর কোন কাজ করতে দেয়া হবে না।

No comments

Leave a Reply

one × two =

সর্বশেষ সংবাদ