Menu

গাবতলীতে ফ্রি চিকিৎসা ও বিনামূল্যে ওষুধ বিতরণ অনুষ্ঠিত

সোনাতলা সংবাদ ডটকম (সাব্বির হাসান): শুক্রবার বগুড়া গাবতলীর দাঁড়াইল তরফসরতাজ সিনিয়র ফাজিল ডিগ্রী মাদ্রাসায় দিনব্যাপী ফ্রি চিকিৎসাপত্র ও গরীব রোগীদের মাঝে বিনামুল্যে ওষুধ দেয়া হয়েছে।

উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের উদ্বোধন করেন প্রধান অতিথি গাবতলী উপজেলা চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব রফি নেওয়াজ খান রবিন। উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র মোমিনুল হক শিলুর উদ্যোগে ও উইকেয়ার সংগঠনের সহযোগিতায় এই মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী সভায় উপস্থিত ছিলেন তরফসরতাজ সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ইসমাইল হোসেন, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক আব্দুল গফুর মন্ডল, সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র মোমিনুল হক শিলু, পৌর আ’লীগের যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন দিলু, পৌর কাউন্সিলর মালেকা বেগম, আ’লীগ নেতা পুটু, পল্লী চিকিৎসক হাকিম আব্দুল গণি, যুবলীগ নেতা রাসেল, ছাত্রলীগ নেতা মামুনুর রশিদ রয়েল, মুন্না খান, রকি, স্বেচ্ছাসেবকলীগ নেতা লিটন, উইকেয়ার সংগঠনের সহ-সভাপতি ইমরান হক দিহান, সেক্রেটারী সাইফুল্লাহ নাকিহ, সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন প্রমুখ।

দিনব্যাপী প্রায় ৫শতাধিক রোগীকে ফ্রি চিকিৎসা দিয়েছেন ডাঃ সাহেদ আহম্মেদ (অর্থোঃ), ডাঃ নাশিদুর রহমান তন্ময় (ডেন্টাল) এবং ডাঃ ফ্রাঙ্ক শান্তনু বিশ্বাস (মেডিসিন)। এবিষয়ে চিকিৎসা নিতে আসা একাধিক নারী রোগীর সঙ্গে কথা বললে তারা জানান, বিনামুল্যে ফ্রি চিকিৎসা ও ওষুধ পেয়ে আমরা উপকৃত হয়েছি। আমরা চাই শিলুর মতো সবাই যেন গরীব অসহায় মানুষদের পাশে এসে দাঁড়ায়।

No comments

Leave a Reply

four × one =

সর্বশেষ সংবাদ