Menu

গাবতলীতে বঙ্গবন্ধু ও স্বাধীনতা শীর্ষক নৈর্ব্যত্তিক পরীক্ষা অনুষ্ঠিত

গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া গাবতলীর রামেশ্বরপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শিক জীবনাদর্শ ও স্বাধীন বাংলাদেশ সম্পর্কিত জ্ঞান অর্জনের লক্ষ্যে অত্র ইউনিয়নের সকল উচ্চ বিদ্যালয়ে “বঙ্গবন্ধু ও বাংলাদেশের স্বাধীনতা” শীর্ষক কুইজ প্রতিযোগিতা ও ৪০নম্বরের নৈর্ব্যত্তিক পরীক্ষা অনুষ্ঠিত হয়।

গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত পরীক্ষা পরিদর্শন করেন প্রধান অতিথি বগুড়া জেলা পরিষদের সদস্য এআই ফয়সান খান জনি। এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নিবারণ চন্দ্র দাস, সদস্য মামুনুর রশিদ রয়েল, রামেশ্বরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তারিফুল ইসলাম মুন, সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মুন্না,

মহিষাবান ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিটন, কাগইল ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মিলন, ছাত্রলীগ নেতা রায়হান, জাকির, লিটন, রাজু, সৌরভ, সেলিম, তারেক ইউসুফ প্রমুখ।

কুইজ প্রতিযোগিতা, ৪০নম্বরের নৈর্ব্যত্তিক পরীক্ষায় অংশগ্রহণ কারীদের মধ্য থেকে প্রথম, দ্বিতৃীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের সংবর্ধনা প্রদান করা হবে। উক্ত আয়োজনের পৃষ্ঠপোষকতায় রয়েছেন শহর আওয়ামী লীগের আহবায়ক ও গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন।

No comments

Leave a Reply

five × three =

সর্বশেষ সংবাদ