Menu

গাবতলীতে বসতবাড়ীতে আগুন লেগে গরুসহ আসবাবপত্র ভষ্মিভূতঃ ৩লাখ টাকার ক্ষতি

গাবতলী (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার গাবতলীতে বৈদ্যুতিক শট সার্কেট থেকে এই আগুন লেগে বসতবাড়ী ও গোয়াল ঘরসহ গরু পুড়ে ৩লাখ ১০হাজার টাকার ক্ষতিসাধিত হয়েছে। গত বুধবার দিবাগত রাত সাড়ে ১১টায় নেপালতলী ইউনিয়নের সোনাপুর গ্রামের জহুরুল ইসলামের বসতবাড়ীতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, গাবতলীর নেপালতলী ইউনিয়নের সোনাপুর গ্রামের রহেদ আলীর ছেলে জহুরুল ইসলামের ৩৫ ফুট লম্বা বসতবাড়ীতে পাটিশন দিয়ে শয়ন ঘর, গোয়াল ঘর ও রান্নাঘর করে বসবাস করে আসছিল।

কিন্তু গত বুধবার দিবাগত রাত সাড়ে ১১টায় বৈদ্যুতিক শট সার্কেট থেকে প্রথমে রান্নাঘরে আগুন লাগলে জহুরুলের স্ত্রী কল্পনা আক্তার আগুনের লেলিহান শিখা দেখে ডাক-চিৎকার দেয়। পরে তার স্বামী সন্তানদেরকে নিয়ে দ্রæত ঘর থেকে বের হয়ে আসে।

এ সময় আগুনের তীব্রতা বেড়ে গেলে জহুরুলের চিৎকারে গ্রামের লোকজন ছুটে এসে পুকুরের পানি দিয়ে আগুন নিভানোর চেষ্টা করলেও মুহুর্তের মধ্যে তার ঘরের ৭৫হাজার টাকার আসবাবপত্র ও নগদ ৫হাজার টাকা পুড়ে যায়। এছাড়াও গোয়াল ঘরে ৮০হাজার টাকার একটি গাভী পুড়ে মারা যায় এবং টিনসেট ঘর ও বেড়াসহ মালামাল পুড়ে ভষ্মিভূত হয়। এতে মোট ৩লাখ ১০হাজার টাকার মালামাল পুড়ে ক্ষতিসাধিত হয়েছে।

খবর পেয়ে মডেল থানার ওসি জিয়া লতিফুল ইসলামের নির্দেশে থানার এসআই জাহাঙ্গীর আলম রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

গতকাল বৃহস্পতিবার ক্ষতিগ্রস্থ জহুরুল ইসলাম গাবতলী উপজেলা পরিষদে মৌখিক আবেদন করলে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ রওনক জাহান ব্যক্তিগতভাবে ৩হাজার এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার রাশেদুল ইসলাম সরকারীভাবে ৫হাজার টাকা নগদ সহায়তা দিয়েছেন।

No comments

Leave a Reply

16 − fifteen =

সর্বশেষ সংবাদ