Menu

গাবতলীতে ব্যবসায়ীকে মারপিট ও টাকা লুটের ঘটনায় থানায় অভিযোগ দায়ের

সোনাতলা সংবাদ ডটকম (সাব্বির হাসান, গাবতলী প্রতিনিধি): বগুড়ার গাবতলীতে ভ্যান চালককে মারপিটে বাঁধা দেয়ায় এক ব্যবসায়ীকে মারপিট ও টাকা ছিনতাই এর অভিযোগ উঠেছে স্থানীয় একদল সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে।

গত রবিবার দুপুরে উপজেলার মহিষাবান ইউনিয়নের পেরীহাট বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছেন।

জানা গেছে, গাবতলীর পেরী গ্রামের আলহাজ্ব আব্দুল বারী শাহ্র ছেলে এনামুল হক শাহ প্রতিদিনের ন্যায় গত রবিবার পেরীহাট বাজারে চালের দোকানে ব্যবসা বাণিজ্য করছিল।

এ সময় তার দোকানের সামনে একই গ্রামের আঃ রহিম মোল্লার ছেলে রুহুল আমিন (২৩) ও তার দলবল একই ইউনিয়নের গুরটুপনগর গ্রামের মৃত ভোলার ছেলে ভ্যানচালক জাহিদুল ইসলামকে বেদমভাবে মারপিট করছিল।

মানবিক কারণে ব্যবসায়ী এনামুল হক হামলাকারীদের হাত থেকে ওই ভ্যান চালককে রক্ষা করতে যান। কিন্তু ওই সন্ত্রাসী বাহিনী তখন ভ্যানচালককে ছেড়ে ব্যবসায়ী এনামুল হককে এলোপাতারীভাবে মারপিট করে তার প্যান্টের পকেটে রাখা নগদ ১লাখ ৩০হাজার ৫’শ ৭০টাকা জোরপূর্বক ছিনিয়ে নেয় বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এ ঘটনায় এনামুল হক বাদী হয়ে ঘটনারদিনই রুহুল আমিনকে প্রধান অভিযুক্ত করে ৬জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এদিকে অভিযোগের প্রেক্ষিতে থানার ওসি (অপারেশন) লাল মিয়া গতকাল সোমবার দুপুরে স্ব-শরীরে পেরীহাট এলাকায় গিয়ে তদন্ত করেছেন।

এ ব্যাপারে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা থানার ওসি (অপারেশন) লাল মিয়া স্থানীয় সাংবাদিকদের বলেন, অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থলে গিয়েছিলাম। প্রকৃত দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এদিকে স্থানীয়রা অভিযোগ করে বলেন, গত দেড় বছর আগে পেরীহাট কালি মন্দির ভাংচুর, একবছর আগে ধোড়া গ্রামের ইমরান আলী ছেলে ইউসুফ আলীকে মারপিট, পেরীহাটে মাংস বিক্রেতা মাসছুর রহমানকে মারপিট ও গত মাস দুয়েক আগে প্রেমিক-প্রেমিকাকে আটকে রেখে অর্থ আদায়সহ বিভিন্ন অভিযোগ রয়েছে অভিযুক্ত রুহুল আমিনের বিরুদ্ধে।

রুহুল আমিন এলাকায় কিশোর গ্যাং পরিচালনা করে বলেও অভিযোগ করেন এলাকাবাসী।

No comments

Leave a Reply

19 − nine =

সর্বশেষ সংবাদ