Menu

গাবতলীতে মৈত্রী কৃষি পরিবারের উদ্যাগে সভা ও দোয়া মাহফিল

আল আমিন মন্ডল (বগুড়া) ঃ গতকাল শুক্রবার (৫ই নভেম্বর ২১) বগুড়ার গাবতলী দক্ষিনপাড়ার পাঁচপাইকা গ্রামে মৈত্রী কৃষি পরিবারের সভাপতি মরহুম আবু সাইদ আকন্দ ও সদস্য সামছুল হকের মৃত্যুতে তাদের রুহের মাগফিরাত কামনা করে আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ মোনাজাত করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন আসন্ন দক্ষিনপাড়া ইউপির চেয়ারম্যান পদপ্রার্থী এপিপি এড্যাভোকেট রফিকুল ইসলাম।মৈত্রী কৃষি পরিবারের আয়োজনে সংগঠনের বর্তমান সভাপতি ছাবেদুর রহমানর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ডাঃ মোস্তাফিজার রহমান টুকু’র ব্যবস্থাপনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আসন্ন কাগইল ইউপির চেয়ারম্যান পদপ্রার্থী দিল আফরুজা খাতুন লাবনী, দক্ষিনপাড়া ইউপি প্যানেল চেয়ারম্যান ও ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য রায়হান কবির সাধন।

আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন দক্ষিনপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ও ১নং ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী ইনতাজ উদ্দিন ব্যাপারী, সাধারন সম্পাদক আইনুর ইসলাম, আইন বিষয়ক সম্পাদকএড্যাভোকেট ওয়াহিদুল ইসলাম পিন্টু, প্রচার সম্পাদক আমিরুল ইসলাম, আ’লীগ নেতা আলাল উদ্দিন, যুবলীগ নেতা মাহমুদুল হাসান রানা, ছাত্রলীগ নেতা রানা মিয়া ও আরিফ হোসেন প্রমূখ। সভাটি পরিচালনা করেন আলোর সন্ধ্যানী সমাজ কল্যাণ পারিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান শামীম।

No comments

Leave a Reply

fifteen − six =

সর্বশেষ সংবাদ