Menu

গাবতলীতে যুবদল নেতা মিন্টুর পিতার কবর জিয়ারত করলেন কেন্দ্রীয় নেতা মামুন হাসান

সোনাতলা সংবাদ ডটকম (মুহাম্মাদ আবু মুসা): বগুড়ার গাবতলী পৌর যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান মিন্টু’র পিতা স্থানীয় ৩নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ইসমাইল হোসেন তোতা’র কবর জিয়ারত করেছেন কেন্দ্রীয় যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসান।

গতকাল বুধবার সন্ধ্যায় গাবতলী মাঠ পাড়ায় কবর জিয়ারতকালে তাঁর রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম, গাবতলী পৌর মেয়র সাইফুল ইসলাম, থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক নতুনসহ জেলা ও থানা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

এর আগে দলীয় কার্যালয়ে গাবতলী পৌর যুবদলের সকল ইউনিট, কমিটিগুলি ও দলকে সুসংগঠিত করার লক্ষ্যে আয়োজিত কর্মী সমাবেশে তিনি (মামুন হাসান) প্রধান অতিথির বক্তব্য রাখেন।

জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম। শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা ও থানা বিএনপির সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান মোরশেদ মিল্টন,

থানা বিএনপির আহ্বায়ক আবুল হোসেন মোল্লা, যুগ্ম আহ্বায়ক প্রভাষক আশরাফ হোসেন, পৌর মেয়র সাইফুল ইসলাম, বিএনপি নেতা এনামুল হক নতুন ছাড়াও জেলা, উপজেলা, পৌর, ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

No comments

Leave a Reply

2 × four =

সর্বশেষ সংবাদ