Menu

গাবতলীতে লকডাউনে ভ্রাম্যমান আদালতের ৬৯ মামলাঃ ১৮ হাজার টাকা জরিমানা

গাবতলী(বগুড়া) প্রতিনিধি-ঃ করোনা ভাইরাস প্রতিরোধে ১৪ দিনের লকডাউন চলাকালে তৃতিয় দিনে ২৫ জুলাই রোববার সারাদেশের ন্যায় বগুড়ার গাবতলীতে কঠোরভাবে লকডাউন প্রতিরোধ পালিত হচ্ছে। লকডাউন চলাকালে সকল প্রকার যানবাহন, অফিস আদালত, দোকান, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে।

সাধারন মানুষ পায়ে হেঁটে বাহিরে বের হলেও তাদের মুখে মাস্ক লক্ষ করা গেছে। যানবাহন ও মাস্ক বিহিন সাধারন মানুষকে কঠোর লকডাউন পালনে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়া লতিফুল ইসলামের নেতৃত্বে প্রতিদিনের ন্যায় রোববার রাস্তায় তীর্ক্ষ নজরদারী ও কঠোরতা অবলম্বন করা হয়। ফলে কোন যানবাহন ও মাস্ক বিহিন মানুষকে চলাচল করতে দেখা যায়নি।

এসকল কাজে তাকে সহায়তা করেন সঙ্গীয় পুলিশ অফিসার ও ফোর্সগন। ২৩, ২৪ ও ২৫ জুলাই লকডাউন চলাকালে উপজেলা সহকারি কমিশনার (ভুূমি) মোছাঃ সালমা আক্তার উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

কারন ছাড়া রাস্তায় যানবাহন, মোটর সাইকেল চলাচল ও মাস্ক বিহিন লোকজনের কাছ থেকে ৬৯ মামলায় ১৮ হাজার ১শত টাকা জরিমানা আদায় করেন। এসকল তথ্য নিশ্চিত করেছেন উপজেলা ভূমি অফিস সহকারী বিজল কুমার দাস।

করোনা ভাইরাস প্রতিরোধে জনগনকে সচেতন করতে প্রশাসনের কঠোরতা আরো বৃদ্ধিসহ ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।

No comments

Leave a Reply

3 × two =

সর্বশেষ সংবাদ