Menu

গাবতলীতে শিশু ও কলেজছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে পাল্টাপাল্টি মামলাঃ গ্রেফতার-৩

সোনাতলা সংবাদ ডটকম (সাব্বির হাসান, গাবতলী বগুড়া): বগুড়ার গাবতলীতে গাক স্কুলের ২য় শ্রেণীর ছাত্রী শিশুকন্যা (৭)কে যৌন নিপীড়ন এবং কলেজ ছাত্রী (১৭)কে যৌন কামনা চরিত্রার্থ করার উদেশ্যে শ্লীলতাহানীসহ মারপিট ও ভয়-ভীতি প্রদর্শন করার অভিযোগে একই এলাকার পৃথকপৃথক দু’টি মামলা হয়েছে। দায়েরকৃত পৃথক দুটি মামলায় থানা পুলিশ ফারুক (৩২), সুমন (২৮) ও কাওছার আহম্মেদ ইথার (২৬)কে গ্রেপ্তার করেছে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার দূর্গাহাটা ইউনিয়নের বাইগুনী সাইর পাড়ার সাহাদৎ হোসেন সাজ্জাদের শিশুকন্যা গাক স্কুলের ২য় শ্রেণীর ছাত্রী তার বাড়ী সংলগ্ন গাক স্কুলে ২য় শ্রেণীতে পড়াশোনা করে। গত সোমবার দুপুরে স্কুল ছুটির পর তার চাচাতো বোন সাদিয়া স্কুলের পাশেই একটি মুদির দোকানে খাবার রুটি কিন্তে যায়। এ সময় একই গ্রামের জয়নাল প্রাং এর ছেলে ফারুক কৌশলে শিশুকে বাড়ীর ভিতরে ডেকে নিয়ে তার উপর যৌর নিপীড়ন চালাতে থাকে। তখন তার চাচাতো বোন সাদিয়া বাহির থেকে ডাকাডাকি করলে লম্পট ফারুক শিশুকে ছেড়ে দেয়। পরে নাফিজা বিষয়টি পরিবারের লোকজনকে জানালে তারা ফারুককে অফিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন। দায়েরকৃত মামলায় পুলিশ অভিযুক্ত ফারুককে গত সোমবার রাতেই গ্রেফতার করে।

অপরদিকে একই দিনে গ্রেফতারকৃত ফারুকের ভাগ্নী, নাড়–য়ামালা ইউনিয়নের চককাতুলী গ্রামের জহুরুল ইসলামের মেয়ে ও গাবতলী মহিলা কলেজের একাদশ শ্রেণীর ছাত্রীকে ইভটিজিং এর অভিযোগ এনে ৩জনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন। অভিযুক্তরা হলো বাইগুনী সাইর পাড়ার সাহাদৎ হোসেন সাজ্জাদের ছেলে ও যৌর নিপীড়নের শিকার ২য় শ্রেণীর ছাত্রী নাফিজার বড়ভাই নাইম (১৭), বাইগুনী গ্রামের আঃ ছালামের ছেলে সুমন (২৮) ও আঃ মালেকের ছেলে কাওছার আহম্মেদ ইথার (২৬)।

ওই কলেজছাত্রী ফারুকের ভাগ্নী ছোট বেলা থেকেই তার নানা জয়নাল প্রাং এর বাড়ীতে থেকে পড়াশোনা করে। উভয় ঘটনায় গত সোমবার রাতে থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। ভিকটিম কলেজছাত্রীর মা হেলেনা খাতুন ও অপর ভিকটিম জুই’র বাদিত্বে দায়েরকৃত পৃথক পৃথক মামলায় বাইগুনী সাইরপাড়া গ্রামের জয়নাল প্রাং এর ছেলে ফারুক (৩২), বাইগুনী গ্রামের আঃ ছালাম এর ছেলে সুমন (২৮) ও আঃ মালেকের ছেলে কাওছার আহম্মেদ ইথার (২৬)কে থানা পুলিশ গ্রেপ্তার করেছে। গ্রেফতারদের গতকাল মঙ্গলবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

No comments

Leave a Reply

twelve + 13 =

সর্বশেষ সংবাদ