Menu

গাবতলীতে শিশু খাদ্য বিতরণ করলেন রবিন খাঁন

মুহাম্মাদ আবু মুসাঃ দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় গতকাল শনিবার উপজেলা প্রশাসন আয়োজিত পরিষদ চত্বরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে শিশু খাদ্য বিতরণ করা হয়েছে।

উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খাঁন রবিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশু খাদ্য গুলো বিতরণ করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রওনক জাহান এর সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাশেদুল ইসলামের পরিচালনায় অন্যান্যদের মধ্যে ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম মুক্তা,

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার খাজা নাজিম উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেন, উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার বুলবুল আহম্মেদ, শিক্ষক নেতা এসএম খায়রুল ইসলাম, হাসানুজ্জামান রতন, রাজিমা আকতারসহ সরকারী দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগণ।

শিশু খাদ্যের মধ্যে ছিল ১০টি ডিম, ফ্রেশ কোম্পানীর ১প্যাকেট গুড়া দুধ, ১কেজি চিনি, ১প্যাকেট সুজি। ২দিন আগে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় উপজেলা প্রশাসন আয়োজিত পরিষদ চত্বরে দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৪টি পরিবারে ২৮বান্ডিল ঢেউ টিন ও ৮৪হাজার টাকা বিতরণ করা হয়। যা জনপ্রতি ২বান্ডিল ঢেউ টিন ও ৬হাজার টাকা করে। এ ছাড়া বরাদ্দকৃত ১লাখ টাকায় ৬০জন উপকার ভূগীকে জনপ্রতি ৫০কেজি করে গো খাদ্য বিতরণ করা হয়।

No comments

Leave a Reply

2 × 5 =

সর্বশেষ সংবাদ