Menu

গাবতলীতে সিএনজির মুখোমুখী সংঘর্ষে ১০ জন আহত

সোনাতলা সংবাদ ডটকম (সাব্বির হাসান, গাবতলী বগুড়া): বগুড়ার গাবতলীতে দুই সিএনজির মুখোমুখী সংঘর্ষে কমপক্ষে ১০জন গুরুত্বর আহত হয়েছে। গতকাল বুধবার বিকেলে গাবতলী পৌরসভাধীন খলিশাকুড়া ব্রেইলী ব্রীজের পূর্বধারে এ ঘটনা ঘটে।

প্রতক্ষদর্শীরা জানান, ওই সময় বগুড়া থেকে যাত্রী নিয়ে গাবতলী গামী একটি সিএনজি (ছাঈদ পরিবহন) উল্লেখিতস্থানে পৌঁছিলে চলন্ত অবস্থায় সিএনজির সামনের চাকার টায়ার খুলে যায়।

এ সময় নিয়ন্ত্রন হারিয়ে সারিয়াকান্দি থেকে ছেড়ে আসা টুক টুকি নামের আরেকটি সিএনজির সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে করে দুই সিএনজি দুমরে-মুচরে যায়। এ সময় চালকসহ কমপক্ষে ১০জন গুরুত্বর আহত হয়।

পরে স্থানীয় লোকজন ছুটে এসে আহতদের উদ্ধার করে গাবতলী হাসপাতালসহ বিভিন্নস্থানে পাঠিয়ে দেয়। গুরুত্বর আহতরা হলো- গাবতলীর বাইগুণী গ্রামের আফজাল হোসেনের ছেলে মিজানুর রহমান (৪৫), সারিয়াকান্দির পাকুরীয়া গ্রামের বদিউজ্জামানের ছেলে রাশেল (৫৫), বগুড়া সদরের চাঁন মিয়ার ছেলে সুমন মিয়া (৩৭)। অন্যান্যরা হাসপাতালসহ বিভিন্নস্থানে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আশংকাজনক অবস্থায় মিজানুর ও রাশেলকে বগুড়া শজিমেক হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে জানা গেছে। খরব পেয়ে থানার ওসি সেলিম হোসেনসহ সঙ্গী ফোর্স ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে ছুটে যান।

No comments

Leave a Reply

12 + twenty =

সর্বশেষ সংবাদ