Menu

গাবতলীতে হঠাৎ ফুলে ওঠা মাটি খনন করে পাওয়া গেল বটগাছের তাজা শেকর!

সোনাতলা সংবাদ ডটকম (আমিনুর ইসলাম, গাবতলী, বগুড়া): বগুড়ার গাবতলীতে ফুলে ওঠা মাটিতে গুপ্তধন ও মাজার ভেবে ঘিরে রাখা স্থানে সহকারী কমিশনার (ভূমি) সালমা আক্তারের নেতৃত্বে খনন করা হয়েছে। আড়াই ঘন্টা মাটি খনন করে পাওয়া গেল বট গাছের কয়েকটি তাজা শেকর। গতকাল সোমবার বেলা ১১ থেকে দুপুর আড়াইটা পর্যন্ত সোনারায় ইউনিয়নের জামির বাড়ীয়া বাজারের মধ্য রহস্যময় ফুলে ওঠা স্থানে খনন কাজ চালানো হয়।
গাবতলী সহকারী কমিশনার(ভূমি) সালমা আক্তারের সাথে যোগাযোগ করা হলে হলে তিনি জানান, জামিরবাড়ীয়া বাজারের মধ্য হঠাৎ করে ৩ মাসআগে রাতে মাটি ফুলে ওঠে।
স্থানীয়রা গুপ্তধন ও পীর আউলিয়ার মাজার ভেবে স্থানটি ঘিরে রাখে। প্রতিদিন সৃষ্টি হয় নতুন রহস্যের। তিনি আরো জানান খনন কাজ চলাকালে উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাস ভূলন, থানার এসআই মাহমুদ হোসেন, সস্থানীয় চেয়ারম্যান মফিদুল ইসলাম, ইউপি সদস্য কুড়ানুসহ কয়েকশত মানুষের উপস্থিতিতে খনন করা হয়। সেখানে আড়াই ঘন্টা ৬-৭ ফিট খনন করার পর বেড়িয়ে আসে পার্শ্বের বট গাছের কয়েকটি তাজা শেকর।
উল্লেখ্য চলতি বছরে ২৮ মার্চ সোমবার রাত ৮ টায় হঠাৎ করে জামির বাড়ীয়া বাজারের মধ্য ১০ ফিট পরিমান জায়গা হঠাৎ করে উঁচু হয়ে (ফুলে) ওঠে। গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়নের জামির বাড়ীয়া বাজারে কেটা বেচা করতে আসা হাটুরেরা এদৃশ্য দেখে ভীড় জমায় পীর আউলিয়ার কবরস্থান ও মাজার ভেবে অনেকেই টাকা পয়শা ফেলেন ওই স্থানে।

One comment

  1. Biddut says:

    এগুলো কোনো সংবাদ হলো?? সম্পাদক মামুন ভাইকে বলবো অনলাইন পত্রিকার জনপ্রিয়তা কি বারতিছে না কমতিছে?
    আরো অনেক ফালতু নিউজ পাওয়া যায় আপনার পত্রিকায়

Leave a Reply

18 − four =

সর্বশেষ সংবাদ