Menu

গাবতলীর আওয়ামীলীগ নেতৃবৃন্দ’র সাথে কেন্দ্রীয় নেতা শফিক এর মতবিনিময়

মুহাম্মাদ আবু মুসাঃ বগুড়ার গাবতলী উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীদের সাথে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক মতবিনিময় করেছেন।

গত শুক্রবার সন্ধ্যা রাতে গাবতলীর নেতা-কর্মীরা তাঁর (শফিক) বগুড়া শহরের চকসুত্রাপুরের বাসায় গেলে তাঁদের সাথে তিনি শুভেচ্ছা ও মতবিনিময় করেন। শুভেচ্ছা ও মতবিনিময়কালে তিনি (শফিক) উপস্থিত সকল নেতা-কর্মীদের খোঁজ-খবর নেন এবং আওয়ামী লীগের কর্মকান্ড আরো বৃদ্ধি ও গতিশীল করার লক্ষে এবং অন্যান্য সময়ের চেয়ে করোনাকালিন আরো বেশি মানুষের কল্যাণে কাজ করার জন্য তিনি পরামর্শমূলক বক্তব্য রাখেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারঃ) আব্দুস সালাম ভূলন ছাড়াও আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের অধ্যাপক নাসিরুজ্জামান টিটো, রফিকুল ইসলাম, শহিদুল ইসলাম বাবু, অধ্যাপক রাশেদুজ্জামান, অধ্যক্ষ মোস্তফা জামান সিদ্দিকী বাবু, অধ্যাপক ফজলুল বারী নয়ন, ফারুক আহম্মেদ, জাকিউল হাসান শাপলা, নজরুল ইসলাম বাদশা, কাজী আবির হোসেন ফাইন, এটিএম নুরুল আমিন সুমন সরকার, আশিকুর রহমান আশিক, বেলাল হোসেন, মামুনুর রশিদ মোহন, সামিউল ইসলাম আদর খানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

No comments

Leave a Reply

sixteen − ten =

সর্বশেষ সংবাদ