Menu

গাবতলীর কাগইলে শিক্ষক সামাদ মাষ্টারের ইন্তেকালঃ বিভিন্ন মহলের শোক

SAMSUNG CAMERA PICTURES

সোনাতলা সংবাদ ডটকম (আল আমিন মন্ডল বগুড়া): বগুড়ার গাবতলী কাগইল ইউনিয়ন যুবলীগের সভাপতি কবি মাহফুজুল হক সুইটের পিতা অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুস সামাদ (৭৫) গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় ইন্তেকাল করেন। (ইন্না…রাজিউন)।

গতকাল শুক্রবার সকাল ১০টায় কৈঢোপ সরকারী প্রাঃ বিঃ মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৪ছেলে এবং ১মেয়ে-নাতী-নাতনী ও জামাই’সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নামাজে যানাজায় অংশ নেন গাবতলী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম ভূলন, ইউপি চেয়ারম্যান আগানিহাল বিন জলিল তপন, থানা বিএনপি সিনিয়র যুগ্ম আহবায়ক প্রভাষক আশরাফ হোসেন’সহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেনী পেশা হাজারো মুসল্লীগন। জানাজা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

এদিকে শিক্ষক আব্দুস সামাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে রুহের মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিভিন্ন মহল থেকে বিবৃতি প্রদান করিয়াছেন।

বিবৃতিদাতারা হলেন সাবেক এমপি কামরুন নাহার পুতুল, গাবতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন, ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম মুক্তা ও রেকসেনা আকতার, উপজেলা যুবলীগের সভাপতি নজরুল ইসলাম বিটুল, বাংলাদেশ সাংবাদিক সংসদ (বাসদ) গাবতলী ইউনিট সভাপতি আল আমিন মন্ডল, সাধারন সম্পাদক আতাউর রহমান নুহু, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান নয়ন প্রমূখ। মরহুম আব্দুস সামাদ কৈঢোপ গ্রামের মৃত বেলায়েত আলী এর পুত্র।

No comments

Leave a Reply

eleven + 17 =

সর্বশেষ সংবাদ