Menu

গাবতলীর কাগইল ইউনিয়নের ৮নং ওয়ার্ড বিএনপি’র কর্মীসভা অনুষ্ঠিত

সোনাতলা সংবাদ ডটকম (আল আমিন মন্ডল, বগুড়া): শুক্রবার (২৩শে অক্টোম্বর২০) দেওনাই সরকারী প্রাঃবিঃ কক্ষে বগুড়ার গাবতলী কাগইল ইউনিয়ন এর ৮নং ওয়ার্র্র্ড এর কমিটি গঠন উপলক্ষে বিএনপি কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

ওয়ার্ড বিএনপি সাবেক সভাপতি আব্দুল মোত্তালিব এর সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা ও থানা বিএনপি আহবায়ক কমিটির সদস্য এবং সাবেক উপজেলা চেয়ারম্যান মোরশেদ মিল্টন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাবতলী থানা বিএনপি যুগ্ম আহবায়ক প্রভাষক আশরাফ হোসেন। কাগইল ইউনিয়ন বিএনপি আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম এর পরিচালনায় আরো বক্তব্য রাখেন গাবতলী থানা বিএনপি আহবায়ক কমিটির সদস্য আতিকুর রহমান আতিক,

কাগইল ইউনিয়ন বিএনপি আহবায়ক আবু আছাদ, যুগ্ম আহবায়ক মিজানুর রহমান হিলু, সদস্য আব্দুস সবুর সবুজ, আজমল হোসেন শীষ, মিনহাজুল ইসলাম, মশিউর রহমান, মোরশেদ আল আমিন লেমন, বিএনপি নেতা আব্দুস সালাম, মিজানুর রহমান, হেফজুল বারী, শফিকুল ইসলাম,

যুবদল নেতা হারুনুর রশিদ হারুন, রুহুল হাসান রুহিন, লুৎফর রহমান, আব্দুর রহমান সুলতান, ছাত্রদল নেতা রাকিব হাসান ও মোস্তাফিজার রহমান প্রমূখ। এরপর কর্মী সভায় সর্বসম্মতিক্রমে আব্দুল মোত্তালিব’কে সভাপতি এবং মিজানুর রহমান’কে সাধারণ সম্পাদক ও হেফজুল বারী’কে সাংগঠনিক সম্পাদক করে ৫১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

No comments

Leave a Reply

fourteen − 5 =

সর্বশেষ সংবাদ