Menu

গাবতলীর দক্ষিনপাড়া’র বিভিন্ন দূর্গাপূজা মন্ডপে আর্থিক অনুদান দিলেন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী তোফাজ্জল

আল আমিন মন্ডল (বগুড়া) ঃ গতকাল বৃহস্পতিবার (১৪ই অক্টোম্বর২১) বগুড়া গাবতলীর দক্ষিনপাড়া ইউনিয়নের বিভিন্ন শারদীয় দূর্গাপূজা মন্ডপ পরিদর্শন শেষে ব্যক্তিগত উদ্যোগে নগদঅর্থ প্রদান করলেন আসন্ন দক্ষিনপাড়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোফাজ্জল হোসেন তোফাজ্জল মহুরী। এরপূর্বে আসন্ন দক্ষিনপাড়া ইউপি নির্বাচন কে সামনে রেখে তোফাজ্জলের উদ্যোগে একটি বিশাল মটরসাইকেল শোডাউন ইউনিয়নের বিভিন্ন বন্দর হাট-বাজার ও গ্রামগঞ্জের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

এ সময় উপস্থিত ছিলেন এলাকাবাসীর মধ্যে রফিকুল ইসলাম রুহিন চৌধুরী, এনামুল, কাসেম, পিন্টু, বুলু, মালেক, বাবলু, অহেদ, মোস্তাফিজার, আনিছার, তারা, দৌলতুজ্জামান, কালাম, মিলন, রউফ, আজিজ, মিজানুর, আলেক, আনারুল, শহিদুল, জাহিদুল, জহুরুল, শফিকুল, কামাল, মঞ্জু, হান্নান, মেহেদল, সুমন, ফারুক, সাগর, লেমন, মোহাম্মাদ, রনি, ওয়েজ, রতন, লাজু, আমিরুল ও গন্যমান্য ব্যক্তিবর্গ এবং দূর্গাপূজা কমিটির মধ্যে বাদল, সজল, স্বপন, মোহন, শুমল ও সুবাস প্রমূখ।

এরপূর্বে প্রবীন আ’লীগ নেতা সমাজসেবক মোফাজ্জল হোসেন তোফাজ্জল দক্ষিনপাড়া ইউনিয়নের বিভিন্ন দূর্গাপূজা মন্ডপ পরিদর্শন শেষে নগদ অর্থ প্রদান ও শারদীয় দূর্গাউৎসব এর শুভেচ্ছা বিনিময় করেন।

No comments

Leave a Reply

9 + 19 =

সর্বশেষ সংবাদ