Menu

গাবতলীর দূর্গাহাটা ও সদর ইউনিয়নে করোনাকালীন ত্রাণসামগ্রী বিতরণ

গাবতলী (বগুড়া) প্রতিনিধি ঃ গতকাল বৃহস্পতিবার বগুড়ার গাবতলীর দূর্গাহাটা ও সদর ইউনিয়ন পরিষদে পৃথকভাবে স্ব-স্ব পরিষদ কার্যালয়ে কর্মহীন ও দুস্থদের মাঝে করোনাকালীন ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। দূর্গাহাটা ইউনিয়ন পরিষদে ২’শ ৫০জনের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মিঠু।

ত্রাণসামগ্রীর মধ্যে ছিল ১০কেজি চাল, ২কেজি আলু, ১কেজি লবন, ১কেজি মসুর ডাল, ১লিটার সয়াবিন তেল ও ১কেজি পেয়াজ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার প্রতিনিধি ট্যাগ অফিসার আবুল কাশেম, দূর্গাহাটা ইউনিয়ন আ’লীগের সভাপতি আজিজার রহমান, সাবেক ইউপি সদস্য নুরুল হক নিলুসহ আরো অনেকে।

অপরদিকে গতকাল গাবতলী সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে লাঠিগঞ্জ স্কুল এন্ড কলেজে ৩’শ জন কর্মহীন ও দুস্থদের মাঝে করোনাকালীন ত্রাণসামগ্রী বিতরণ করেন গাবতলী সদর ইউপি চেয়ারম্যান আলমগীর হোসাইন খান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ট্যাগ অফিসার শহীদুল ইসলাম, ইউপি সদস্য আনোয়ার হোসেন, আশরাফ আলী, মাজেদা খাতুন, স্থানীয় গণ্যমান্যের মধ্যে সুমন, বেলাল হোসেন, বুলু, আঃ রাজ্জাকসহ আরো অনেকে।

ত্রাণসামগ্রীর মধ্যে ছিল ৫কেজি চাল, ২কেজি আলু, ১কেজি লবন, ১কেজি মসুর ডাল, ১লিটার সয়াবিন তেল ও ১কেজি পেয়াজ। যার আনুমানিক বাজার মূল্য জনপ্রতি ৫’শ ৫০টাকা। মোট ৩’শ জন দুস্থ সুবিধাভোগীর মাঝে ১লাখ ৬০হাজার টাকার ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। বাকী টাকা কোথায় প্রশ্ন এলাকার সচেতন মহলের। এরকম একই চিত্র গাবতলীর নাড়–য়ামালা ইউনিয়নে।

No comments

Leave a Reply

11 − 8 =

সর্বশেষ সংবাদ