Menu

গাবতলীর নবগঠিত সুখানপুকুর ইউনিয়নের গেজেট হওয়ায় এলাকাবাসীর আনন্দ র‌্যালী ও সভা

সোনাতলা সংবাদ ডটকম (সাব্বির হাসান, গাবতলী বগুড়া): বগুড়া গাবতলীর নবগঠিত ১২নং সুখানপুকুর ইউনিয়ন পরিষদের গেজেট প্রকাশিত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন মন্ত্রী মহোদয়কে অভিনন্দন জানিয়ে আজ শনিবার নবগঠিত ইউনিয়নবাসীর উদ্যোগে সুখানপুকুর বন্দরে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নেপালতলী ইউপি’র সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলমগীর হোসেনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ধন্য গোপাল সিংহ, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মুঞ্জুরুল হক মুঞ্জু, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সোনারায় ইউপি’র সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম রাঙ্গা প্রমুখ।

যুবনেতা পলান রায়ের পরিচালনায় এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জুয়েল, ইউপি সদস্য নুরুল ইসলাম উজ্জ্বল, মাষ্টার শরৎ চন্দ্র রায়, আহসানউল্লাহ মাষ্টার, বিমল মাষ্টার, সাখাওয়াত হোসেন শিমুু, নিবারন চন্দ্র, অশোক কুমার শাহা, রাসেল, আব্দুস সোবহান,

রন্টু, রুবেল, রেজাউল করিম, জাহাঙ্গীর আলম, মোহাম্মাদ আলীসহ এলাকার শত শত মানুষ আনন্দ র‌্যালীতে অংশ গ্রহণ করেন। শেষে উপস্থিত জনসাধারণের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

উল্লেখ্য, বর্তমান সরকার প্রশাসনিক ব্যবস্থা ও জনসেবা মানুষের দ্বারপ্রান্তে পৌছানোর লক্ষ্যে দেশের বৃহত্তম ইউনিয়নগুলিকে বিভক্ত করে নতুন ইউনয়ন পরিষদ গঠনের লক্ষ্যে কাজ করছেন। এরই ধারাবাহিকতায় গাবতলীর নেপালতলী ইউনিয়নকে বিভক্ত ও পার্শ্ববর্তী সোনারায় ইউনিয়নকে পূর্নগঠন করে নতুন নামে ‘সুখানপুকুর ইউনিয়ন পরিষদ’ গঠন করে গত ২১ নভেম্বর গেজেট প্রকাশ করেছে।

No comments

Leave a Reply

two × 1 =

সর্বশেষ সংবাদ