Menu

গাবতলীর নশিপুরে জোরপূর্বক জমিদখল করে ঘর নির্মাণের অভিযোগ

গাবতলী (বগুড়া) সংবাদদাতাঃ বগুড়া গাবতলীর নশিপুরের কদমতলী গ্রামের কৃষক আঃ মতিনের ৩১ শতক জমি জোরপূর্বক দখল করে টিনসেট ঘর নির্মান করেছে প্রতিপক্ষরা। ঘটনাটি ঘটেছে গতবুধবার বিকাল ৪টা ৩০মিঃ। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার নশিপুর ইউনিয়নের কদমতলী গ্রামের মৃত নবির উদ্দিন মন্ডলের পুত্র আব্দুল মতিনের সঙ্গে একই গ্রামের প্রতিপক্ষ মৃত হাসান আলী শাহ পুত্র বুলু শাহ’র সহ কয়েক জনের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ চলে আসচ্ছিল।

ঔইদিনেই ভোর ৪টা ৩০মিঃ সময় বিবাদী বুলু শাহ সহ তার ভাড়া করা লোকজন নিয়ে এসে জেএল নং ১০৪, খতিয়ান নং ৩৯২, সাবেক দাগ ৫২৪২, হালদাগ ৯৯৮৮/৯৯৮৭ দাগে ৩১শতক ভিটা জমির উপর জোরপূর্বক ঘর নির্মান করে। এ সময় আঃ মতিনের লোকজন বাঁধা দিলে তারা অকর্থ্য ভাষায় গালি-গালাজ করে হুমকি-ধামকি’সহ বিভিন্ন ভাবে পরিবারের ক্ষতিসাধনের ভয়-ভূীতি প্রদান করে।

এরপর আব্দুল মতিন বাদী হয়ে প্রতিপক্ষ বুলু শাহ কে প্রধান করে ইউনুস, ভেটু, জাহাঙ্গীর ও হাইউল’কে বিবাদী করে একটি লিখিত অভিযোগ থানায় দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনাস্থান পরিদর্শন করেছে।

এ ঘটনায় গাবতলী থানার এসআই ও তদন্তকারী কর্মকর্তা সুব্রত কুমার মাহাতো জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

No comments

Leave a Reply

one × 3 =

সর্বশেষ সংবাদ