Menu

গাবতলীর নশিপুর ইউপি চেয়ারম্যান মিন্টু ৫হাজার মানুষকে খাওয়ানোর পর বললেন আগামীতে নির্বাচন করব না

মুহাম্মাদ আবু মুসা: ৫হাজারের অধিক মানুষকে ডেকে ইচ্ছা মত খাওয়ানোর পর আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ভোট না করার ঘোষনা দিয়েছেন বগুড়া গাবতলীর নশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম সাকিদার মিন্টু।

গতকাল স্থানীয় নশিপুর স্কুল মাঠে তাঁর কর্মী সর্ম্থকদের মতবিনিময় করে এই ঘোষনা দেন। এ সময় কর্মী সর্ম্থকদের এক আবেগের সৃষ্ঠি হয়। তবে অনেকে মনে করে ছিল আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবারো চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য কর্মী সর্ম্থকদের ডাকা হয়েছে এবং খাওয়ানো ব্যবস্থা করা হয়েছে। কিন্তু কর্মী সর্ম্থক ও এলাকাবাসি এর উল্টো চিত্র দেখতে পেয়েছে।

এতে করে আলহাজ্ব নজরুল ইসলাম সাকিদার মিন্টু চেয়ারম্যানের প্রতি ইউনিয়নবাসি আরো দুর্বল হয়ে পড়েছে। ওই অনুষ্ঠানে সমাজসেবক মাহফুজার রহমানের সভাপতিত্বে অন্যাদের মধ্যে ছিলেন ইউপি সদস্য শহিদুল্লাহ বুলু, জনাব আলী মন্ডল, নুরুল ইসলাম, নজরুল ইসলাম শাহ, আব্দুর রহিম রঞ্জু, বজলুর রহমান দোলা, আলমগীর হোসেন, ইউপি সচিব জাহাঙ্গীর আলম, গন্যমান্যদের মধ্যে আলহাজ্ব গোলাম রব্বানী, আব্দুল রউফ, মতিয়ার রহমান, মোহাম্মাদ আলী, ফজলুল বারী, রবিউল ইসলাম খোকন, হবিবর রহমান, রাগিব হাসান প্রমূখ।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম মিন্টু বলেন, আমি কোন রাজনৈতীক দলের সঙ্গে জড়িত নেই, থাকবো না। তিনি বলেন, আমি চেয়ারম্যান নির্বাচন না করলও সবসময় মানুষের পাশে ছিলাম, আছি, আগামীতেও থাকবো ইনশাআল্লাহ। পরিশেষে তিনি ও তাঁর পরিবারের জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

No comments

Leave a Reply

five × 5 =

সর্বশেষ সংবাদ