Menu

গাবতলীর নশিপুর ইউপি সাবেক চেয়ারম্যার গামাসহ ১০জনের বিরুদ্ধে চাঁদাদাবী ও মারপিট অভিযোগে মামলা

সোনাতলা সংবাদ ডটকম (সাব্বির হাসান, গাবতলী প্রতিনিধি): চাঁদাদাবী ও মারপিটের অভিযোগে বগুড়ার গাবতলী নশিপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা জোবাইদুর রহমান গামা’সহ ১০জনের বিরুদ্ধে বগুড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে। গত ২৯জানুয়ারী নশিপুর ইউনিয়নের বাগবাড়ী গ্রামের শাহিনুর রহমান শাহীন মামলাটি দায়ের করেন।

মামলাসূত্রে জানা গেছে, বিগত নশিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকালে মামলার বাদী শাহীনের সঙ্গে একই ইউপি’র সাবেক চেয়ারম্যান গামার দ্ব›দ্ব চলে আসছিল। এরই জের ধরে গামা ও তার সন্ত্রাসী দলবল লোকজন গত ২৫শে জানুয়ারী দুপুরে বাগবাড়ী বাজারের হান্নানের হোটেলের সামনে উত্তরপার্শে¦ পাকা রাস্তার উপর শাহীনের উপর অতর্কিতভাবে হামলা চালায়।

এ সময় গামা’র সন্ত্রাসীরা শাহীনকে এলোপাথারীভাবে মারপিট করে জোরপূর্বক গামার টর্চার সেলে উঠিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এমনকি গামা ও তার লোকজন শাহীনের বুকে ডেগার ঠেকিয়ে মৃত্যুর ভয় দেখিয়ে তার নিকট ৩লক্ষ টাকা চাঁদা দাবী করে মারপিট করে গুরুত্বর জখম করে।

আহত শাহীন মাটিতে লুটিয়ে পড়লে তারা শাহীনের পকেট থেকে ১লক্ষ টাকা জোরপূর্বক ছিনিয়ে নেয় বলে মামলায় উল্লেখ করা হয়েছে। এরপর আহত শাহীনের চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় শাহীন বাদী হয়ে গত ২৯ জানুয়ারী নশিপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা জোবাইদুর রহমান গামা (৫১)কে প্রধান আসামী করে ১০জনের নাম উল্লেখ্য ও ১০/১২জন অজ্ঞাত বলে বগুড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করে।

মামলায় অন্যান্য অভিযুক্তরা হলো বিএনপি নেতা মনিরুজ্জামান ফারুক (৫০), আমিনুল ইসলাম মিটু (৪৮), কামরুল ইসলাম (৩২), সাগর (২৪), বাদশা মিয়া (৪৫), আরিফুল (৩৫), দুলাল (৩৫), হাসান (৩৫) ও পেস্তা (৩২)। মামলা নং-২৯ /সি ২০২০ (গাব)।

আদালতের বিচারক নিস্কৃতি হাগিদক মামলাটি আমলে নিয়ে এফ.আই.আর হিসাবে গণ্য করতে গাবতলী থানার ওসি’কে নির্দেশ প্রদান করেন।

No comments

Leave a Reply

thirteen + 11 =

সর্বশেষ সংবাদ