Menu

গাবতলীর বাগবাড়ীতে ভলিবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

শফিকুল ইসলাম, বাগাবাড়ী (বগুড়া) প্রতিনিধি: বগুড়া গাবতলী নশিপুর ইউনিয়নের বাগবাড়ী পশ্চিম-উত্তরপাড়া যুবসমাজ কর্তৃক আয়োজিত শুক্রবার বিকেল ৩টায় স্থানীয় বাগবাড়ী এস,ইউ, ফাজিল মাদ্রাসা মাঠে ভলিবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বাগবাড়ী মহিলা কলেজের অধ্যক্ষ রেজাউল করিমের সভাপতিত্তে¡ এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য ও পুরস্কার বিতরণ করেন গাবতলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম মুক্তা। বরেণ্য অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা পরিষদ সদস্য এ আই ফয়সাল খান রনি ও বাগবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রফিকুল ইসলাম।

প্রধান পৃষ্ঠপোষক  সমাজ সেবক আবুল কালাম আজাদ। সেসময় উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান ইয়াকুব আলী মাস্টার, প্রভাষক জাবেদ আলী, সাংবাদিক প্রভাষক শফিকুল ইসলাম, এসআই আব্দুল খালেক, নশিপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি সিরাজুল হক ফকির, ইউপি সদস্য জনাব আলী মন্ডল, নজরুল ইসলাম শাহ, মেম্বর পদপ্রার্থী আঞ্জু মন্ডল, মাস্টার শফিকুল ইসলাম, নুরুল ইসলাম লুলু, নাসিরুল ইসলাম লিটন প্রমূখ।

ফাইনাল খেলায় গাবতলী উপজেলার ছোট্ট ইটালী বনাম সোনাতলা উপজেলার মধ্য দিঘলকান্দী মডার্ণ ক্লাব অংশ গ্রহণ করে ৬০ পয়েন্ট নিয়ে মধ্য দিঘলকান্দী মডার্ণ ক্লাব বিজয়ী ও ছোট্ট ইটালী ৪০ পয়েন্ট নিয়ে রানার আপ হয়। খেলায় রিফারীর দায়িত্ব পালন করেন হুমায়ন মোর্শেদ, সহকারী মাহফুজুল ইসলাম শামিম, লাইনস ম্যানের দায়িত্ব পালন করেন আবু, কাজল, রুহুল ও রাশেদ।

অতিথিবৃন্দ বিজয়ী দলের অধিনায়ক রাশেদ বাবুর হাতে একটি গরু ও রানারআপ দলের অধিনায়ক নুর নবীর হাতে একটি ছাগল তুলে দেন। খেলার সার্বিক দায়িত্ব পালন করেন আব্দুর রহিম, জিন্নাত আলী, হারুনার রশিদ,শামসুল আলম সাগর, রাকিব, শান্ত, সোহাগ প্রমূখ।

No comments

Leave a Reply

16 + 13 =

সর্বশেষ সংবাদ