Menu

গাবতলীর বাগবাড়ীতে মহান স্বাধীনতাও জাতীয় দিবস পালিত

সোনাতলা সংবাদ ডটকম (বাগবাড়ী প্রতিনিধি): ৪৮তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে আজ মঙ্গলবার বগুড়া গাবতলীর বাগবাড়ী এলাকায় বিভিন্ন রাজনৈতিক – অরাজনৈতিক, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী বাগবাড়ী কেন্দ্রীয় শহীদ মিনারে দিনের প্রথম প্রহরে বীর শহীদদের স্মরণে শহীদবেদীতে পুষ্পস্তবকঅর্পণ, র‌্যালী, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
ঐতিহ্যবাহী বাগবাড়ী এস,ইউ,ফাজিল মাদ্রাসা হলরুমে আলোচনা সভা ও দোয়া মাহফিল মাদ্রাসা পরিচালনা পর্ষদের সহ-সভাপতি বিশিষ্ট সমাজ সেবক আবুল কালাম আজাদের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন অধ্যক্ষ আবদুর রহিম, সদস্য ও আ’লীগ নেতা মামুনুর রশিদ প্রভাষক শফিকুল ইসলামের সাঞ্চলনায় আরও বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক শহিদুল ইসলাম, রাশেদ মোঃ সাজ্জাদুর রহমান, প্রভাষক সেলিম আকন্দ ও সহকারী মৌলভী আব্দুল মতিন। মোনাজাত পরিচালনা করেন সদস্য মাওলানা মাওলা বক্স, সেসময় মাদ্রাসা পরিচালনা পর্ষদের সদস্য শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।
অপরদিকে বাগবাড়ী মিছিরননেছা জহুরা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নেতৃত্বে শিক্ষক মন্ডলী ও শিক্ষার্থীদের নিয়ে এক বর্ণাঢ্য র‌্যালী বের করে বাগবাড়ী বন্দর প্রদিক্ষণ করে প্রতিষ্ঠানে গিয়ে শেষ হয়।

No comments

Leave a Reply

six − 4 =

সর্বশেষ সংবাদ