Menu

গাবতলীর মহিষাবান ইউনিয়নে বয়স্ক বিধবা ও প্রতিবন্ধী ভাতা কার্ড প্রকাশ্যে যাচাই বাছাই

সোনাতলা সংবাদ ডটকম (মুহাম্মাদ আবু মুসা): মঙ্গলবার বগুড়া গাবতলীর মহিষাবান ইউনিয়নের স্থানীয় স্কুল মাঠে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা কার্ড প্রকাশ্যে যাচাই-বাচাই করা হয়েছে।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আমিনুল ইসলাম এর উদ্যোগে ইউনিয়নের প্রতিটি এলাকায় মাইকিং করে যারা সুবিধা ভুগী হবেন তাদেরকে আনা হয় মহিষাবান স্কুল মাঠে। বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা’র কার্ডের জন্য শত শত নারী পুরুষ আসলেও সুবিধা ভুগী হবেন বা কার্ড পাবেন মাত্র ২’শ ১২জন।

এ মধ্যে বয়স্ক ভাতা কার্ড পাবেন ৮২জন, বিধবা ভাতা ৬৫জন ও প্রতিবন্ধী ভাতা পাবেন ৬৫জন। ফলে সার্বিক বিষয় বিবেচনা করে প্রকাশ্যে যাচাই-বাচাই করা হয়। যাচাই বাচাইয়ে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রওনক জাহান, উপজেলা ভাইস চেয়ারম্যান রেকসেনা আক্তার, এসিল্যান্ট সালমা আক্তার,

উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল হান্নান, ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আমিনুল ইসলাম, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সোহরাব হোসেন, পুষ্টিবিদ মফিজুল ইসলাম, সমাজসেবা অফিসের কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে আমিনুর ইসলাম, ওয়াহেদুল ইসলাম, আঃ সোবাহান, মফিদুল হক, ব্যবসায়ী আরিফুল ইসলাম, আশিক রহমান, নজরুল ইসলাম,

আওয়ামী লীগ নেতা দুলু মিয়া, আবু হাসান, যুবলীগ নেতা শংকর রায়, সুলতান মাহমুদ মেম্বার, ইউপি মেম্বার আঃ সবুর, জাহাঙ্গীর আলম, পারভিন সুলতানা, নাইছ বেগম, জহুর আহম্মেদ টপি, শাহজাহান আলী, আঃ সালাম দুদু, আঃ আলিম, ইয়াছিন আলী, নুরুল ইসলাম ছাড়াও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

No comments

Leave a Reply

fourteen − twelve =

সর্বশেষ সংবাদ