Menu

গাবতলীর রানিরপাড়ায় সুলতান মেম্বারকে হয়রানী করায় প্রতিবাদ সভা

মুহাম্মাদ আবু মুসাঃ বগুড়া গাবতলীর গোলাবাড়ী রানিরপাড়ায় করোনা ভাইরাসে সচেতনামূলক পরামর্শ ও মাস্ক বিতরণ এবং ইউপি মেম্বার ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ এর বিরুদ্ধে মিথ্যা, ষড়যন্ত্র ও হয়রানীমূলক পুলিশের কাছে অভিযোগ দেয়ায় এলাকাবাসি প্রতিবাদ সভা করেছে।

গতকাল রানিরপাড়ার তিনমাথা মোড়ে এই প্রতিবাদ সভার আয়োজন করা হয়। স্থানীয় আবুল কাশেম মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আমিনুল ইসলাম।

রাসেল মাহমুদ সবুজের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আফছার আলী মাধু, আব্দুৃল বারী মাস্টার, মীর মোহাম্মাদ আকন্দ, ইসরাফিল হোসেন, আমাদুল মন্ডল, হোসেন আলী, হাফিজার রহমান, আবুল কালাম আজাদ, নজরুল ইসলাম, কালু প্রামানিক, দৌলতজ্জামান, টিটু প্রামানিক, সাহেব আলী, আব্দুর রাজ্জাক, শাহজাহান আলী হিমো প্রমূখ।

সভার শুরুতে মাস্ক বিতরণ করা হয় এবং করোনা ভাইরাস বিষয়ে সচেতনামূলক পরামর্শ দিয়ে বক্তাগণ বলেন, সুলতান মেম্বারের জনপ্রিয়তায় প্রতিপক্ষ নানা ধরনের ষড়যন্ত্র শুরু করেছে। এর ধারাবাহিকতায় যুবলীগ নেতা সুলতান মাহমুদ মেম্বারের বিরুদ্ধে সাবেক মেম্বারের ছেলে আরিফুর রহমান মিথ্যা, ষড়যন্ত্র ও হয়রানীমূলক পুলিশের কাছে অভিযোগ দিয়েছে।

এ ছাড়া তাকে (সুলতান) নানাভাবে ভয়ভীতি ও হুমকি দেয়ায় নিরাপত্তা হীনতায় রয়েছে। এ ধরনের ন্যাক্কারজনক ঘটনায় বক্তাগণ ও উপস্থিত জনতা ক্ষোভ প্রকাশ করে তীব্র নিন্দা জানিয়ে দোষী ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করা হয়েছে। একই সাথে আগামী নির্বাচনে ওই ষড়যন্ত্রকারীদের বয়কট করার দাবী তোলা হয়েছে।

No comments

Leave a Reply

4 × one =

সর্বশেষ সংবাদ