Menu

গাবতলীর রামেশ্বরপুর ইউনিয়নে মেম্বার পদে উপ-নির্বাচন ১৪ অক্টোবরঃ ভোট প্রার্থনায় ব্যস্ত প্রার্থীরা

সোনাতলা সংবাদ ডটকম (মুহাম্মাদ আবু মুসা): বগুড়া গাবতলীর রামেশ^রপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে (শুভপাড়া এলাকা) ইউপি সদস্য (মেম্বার) পদে আগামী ১৪অক্টোবর উপ-নির্বাচন অনুষ্ঠিত হওয়ার লক্ষে গণসংযোগসহ নানাভাবে ভোট প্রার্থনায় ব্যস্ত হয়ে উঠেছেন প্রার্থীরা।

 

ওয়ার্ডের উন্নয়নসহ নানা প্রতিশ্রæতিও দিচ্ছেন প্রার্থীরা। তবে ভোটাররা কাউকে কথা না দিয়ে সৎ, যোগ্য প্রার্থীকে বেচে নিতে চান। গতাকাল কর্মী সমর্থকদের নিয়ে টিউবয়েল মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেছেন মেম্বার প্রার্থী শাহজাহান আলী মন্ডল। তিনি (শাহজাহান) জয়ের ব্যাপারে অত্যান্ত আশাবাদী হয়ে বলেছেন, আমি জনগণের সাথী হয়ে এলাকার কাজ করতে চাই।

 

অপর দিকে কর্মী সমর্থকদের নিয়ে ফুটবল মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেন মেম্বার প্রার্থী তরিকুল ইসলাম জুয়েল। তিনি (জুয়েল) জয়ের ব্যাপারে অত্যান্ত আশাবাদী হয়ে বলেন, আমি জনগণের সব সময় পাশে ছিলাম এবং আগামীতেও তাঁদের সুখ দুখের সাথী হয়ে থাকতে চাই। সরে জমিনে গিয়ে দেখা গেছে ওই ২প্রার্থী সব চেয়ে বেশী মাঠ চষে বেড়াচ্ছেন। এছাড়া আরো ২জন প্রার্থী রয়েছেন, তারা হলেন রবিউল করিম প্রাং অবে (মোরগ মার্কা) ও আঃ মালেক (তালা মার্কা)। তাঁরা দায়সারা মাঠে রয়েছেন বলে জানা গেছে।

 

এ বিষয়ে রবিউল করিম প্রাং অবে (মোরগ মার্কা) সাথে কথা বললে তিনি জানান, অপর প্রার্থী আঃ মালেক (তালা মার্কা) আমার ভাগ্নে। আমরা ভূল করেছি, প্রায় এক বছরের জন্য এই নির্বাচনে অংশ নেয়ায়। তাই আমরা এই নির্বাচনে তেমনভাবে ভোট প্রার্থনা করছি না। ১হাজার ৬’শ ৮জন ভোটারের মধ্যে মহিলা ৮’শ ৮ এবং পুরুষ ৮’শ জন ইভিএম মেশিনের মাধ্যমে ভোটাধিকার প্রয়োগ করবেন বলে উপজেলা নির্বাচন অফিসার এবং রিটার্নিং অফিসার সাখাওয়াত হোসেন জানিয়েছেন।

 

তিনি (সাখাওয়াত) আরো জানান, অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও গ্রহনযোগ্য নির্বাচন করতে আমরা সকল প্রস্তুতি নিয়েছি। উল্লেখ্য, ওই ওয়ার্ডের মেম্বার সেকেন্দার আলী পদ ত্যাগ করে চেয়ারম্যান পদে নির্বাচন করায় মেম্বারের পদটি শূণ্য হওয়ায় আগামী ১৪অক্টোবর ৬নং ওয়ার্ডে উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর এই ওয়ার্ডে ইভিএম মেশিনের মাধ্যমে গাবতলীতে এই প্রথম ইভিএমে ভোট গ্রহন হচ্ছে।

No comments

Leave a Reply

thirteen + sixteen =

সর্বশেষ সংবাদ