Menu

গাবতলীর রামেশ্বরপুর ইউনিয়নে বয়স্ক বিধবা ও প্রতিবন্ধী ভাতা কার্ড প্রকাশ্যে যাচাই বাছাই

সোনাতলা সংবাদ ডটকম (মুহাম্মাদ আবু মুসা): বগুড়া গাবতলীর রামেশ^রপুর ইউনিয়নের স্থানীয় স্কুল মাঠে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা কার্ড প্রকাশ্যে যাচাই-বাচাই করা হয়েছে।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেকেন্দার আলীর উদ্যোগে ইউনিয়নের প্রতিটি এলাকায় মাইকিং করে যারা সুবিধা ভুগী হবেন তাদেরকে আনা হয় ইউনিয়ন পরিষদ মাঠে। বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা’র কার্ডের জন্য ২হাজারের অধিক নারী পুরুষ আসলেও সুবিধা ভুগী হবেন বা কার্ড পাবেন মাত্র ১’শ ৫৯জন।

এ মধ্যে বয়স্ক ভাতা কার্ড পাবেন ৬৯জন, বিধবা ভাতা ৬৫জন ও প্রতিবন্ধী ভাতা পাবেন মাত্র ২৫জন। ফলে সার্বিক বিষয় বিবেচনা করে প্রকাশ্যে যাচাই-বাচাই করা হয়।

যাচাই বাচাইয়ে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল হান্নান, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সোহরাব হোসেন, উপজেলা পুষ্টিবিদ কর্মকর্তা মফিজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান সেকেন্দার আলী, রামেশ^রপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন মামুন, সাধারণ সম্পাদক রেজাউন নবী আলমগীর, ইউপি মেম্বার আঃ লতিফ লাঠিম,

এমদাদুল হক মন্ডল, তরিকুল ইলাম, মানিক মিয়া, শাহজাহান আলী, আপেল মাহমুদ, আফজাল হোসেন, আফরুজা বেগম, নাজমা বেগম, মহিলা নেত্রী হোসনে আরা খানম, ইউপি সচিব বলবন রহমান, কচি মিয়াসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

No comments

Leave a Reply

one × two =

সর্বশেষ সংবাদ