Menu

গাবতলীর লাংলু বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন

সোনাতলা সংবাদ ডটকম (আল আমিন মন্ডল, বগুড়া): মঙ্গলবার বগুড়ার গাবতলী দক্ষিনপাড়া ইউনিয়নে সেলিম এন্ড ব্রাদার্স সুপার মার্কেটে ‘ইসলামী ব্যাংক লিঃ’ এজেন্ট ব্যাংকিং লাংলু বাজার কেন্দ্র উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের এক্্িরকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও বগুড়া জোন প্রধান আব্দুস সোবহান।

ব্যাংকের ফার্ষ্ট এ্যসিষ্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট আব্দুল মাজেদের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান মাওঃ আব্দুল খালেক ও মনোরঞ্জন রায়, রাকাব লাংলুহাট শাখা ব্যবস্থাপক আব্দুল কাসেম,

মেসার্স এসএ ট্রেডিং এর প্রোপ্রাইটর ও ব্যাংকের এজেন্ট আহসান হাবিব সেলিম, ব্যাংকের আইবিবিএল অফিসার মাশকুরুল আলম, সমাজসেবক আলহাজ্ব আমজাদ হোসেন, আলহাজ্ব সিরাজুল ইসলাম, রজিব উদ্দিন এন্ড ব্রাদার্স প্রোপ্রাইটর রজিব উদ্দিন,

মোস্তাফিজার রহমান মিন্টু, জাহাঙ্গীর আলম মানিক, আমিরুল ইমলাম মিঠু, ব্যাংকের ক্যাশিয়ার মাসুদ রানা, ফিল্ড অফিসার সোহেল রানা, রুবেল মাহমুদ ও মাওঃ শোয়াইব হোসাইন প্রমূখ।

শেষে প্রধান অতিথি আব্দুস সোবহান ফিতা কেটে ব্যাংকের উদ্বোধন করেন। এরপূর্বে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

No comments

Leave a Reply

twelve + four =

সর্বশেষ সংবাদ