Menu

গাবতলীর সাংবাদিক আবু মুসার শ্বশুরের মৃত্যুঃ সোনাতলা সংবাদ ও সাংবাদিক সংস্থা’র শোক

সোনাতলা সংবাদ ডটকম (মুহাম্মাদ আবু মুসা): দৈনিক বগুড়া ও ভোরের কাগজের সাংবাদিক এবং জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় সহকারী মহাসচিব ও বগুড়া জেলা কমিটির সভাপতি মুহাম্মাদ আবু মুসা’র শ^শুর দেলোয়ার হোসেন জটিল রোগে আক্রান্ত হয়ে গতকাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টায় ইন্তেকাল করেছেন ইন্না—- রাজিউন।

তিনি ঢাকাস্থ বক্ষব্যধি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি মা, স্ত্রী, ২ছেলে ১মেয়ে, নাতী-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে নেমে আসে শোকের ছায়া, ভারী হয়ে আসে আকাশ বাতাস। বৃহস্পতিবার বেলা আড়াইটায় ঢাকা থেকে তাঁর মরদেহ গ্রামের বাড়িতে আনা হলে এক হৃদয় বিদারক ঘটনা ঘটে।

পরে বাদ আছর জেলার বগুড়া সদর উপজেলার শেখেরকোলা ইউনিয়নের দক্ষিণভাগ গ্রামে তাঁর নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। এতে শরিক হয়ে ছিলেন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

এ দিকে তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে রুহের মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন অনলাইন পত্রিকা সোনাতলা সংবাদ ডটকম ও সাংবাদিক সংস্থা’র নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন, অনলাইন পত্রিকা সোনাতলা সংবাদ ডটকম এর প্রকাশক ও সম্পাদক আল মামুন, জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় সভাপতি মুহুম্মদ আলতাফ হোসেন, মহাসচিব আবুল বাসার মজুমদার, বগুড়া জেলা সাধারণ সম্পাদক মুন্জুরুল ইসলাম মন্জু, সাংগঠনিক সম্পাদক আল আমিন মন্ডলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

No comments

Leave a Reply

5 × one =

সর্বশেষ সংবাদ