Menu

গাবতলীর হোড়ারদিঘী গ্রামে দিনমজুরের বাড়িতে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষতি সাধন

গাবতলী (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার গাবতলীতে দিনমজুর ওবাইদুর রহমানের বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে বাড়ি-ঘর, জরুরী কাগজপত্র ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে।

গত বুধবার দিবাগত রাত পৌনে ১০টায় উপজেলার নশিপুর ইউনিয়নের হোড়ারদিঘী গ্রামে ওই দিনমজুরের বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ৬লাখ টাকার মালামালের ক্ষতি সাধন হয়েছে বলে ভূক্তভোগি পরিবার জানান। স্থানীয়রা জানায়, বিদ্যুৎ এর সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হলে মূহুর্তের মধ্যে আগুনের লেলিহান ছড়িয়ে পড়ে। পরে এলাকাবাসি দ্রæত ছুটে এসে বিভিন্ন কৌশলে আগুন নিয়ন্ত্রনে আনে।

ততক্ষনে দিনমজুর ওবাইদুর রহমানের বাড়ি-ঘর, জরুরী কাগজপত্র ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। বর্তমানে ওই অসহায় পরিবার খোলা আকাশের নিচে বসবাস করছে।

এ দিকে খবর পেয়ে স্থানীয় নশিপুর ইউপি চেয়ারম্যান আলহাজ¦ নজরুল ইসলাম মিন্টু সাকিদার ঘটনাস্থলে ছুটে গিয়ে পরিদর্শন করেন এবং ওই পরিবারকে শান্তনা দেন ও সরকারীভাবে সহযোগিতা করার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রওনক জাহানকে বিষয়টি অবহিত করেন। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দিনমজুর ওবাইদুর রহমান ওই গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে।

No comments

Leave a Reply

17 − thirteen =

সর্বশেষ সংবাদ