Menu

গাবতলী উপজেলা চেয়ারম্যান রবিন’র সহযোগিতায় দুইশত অসহায় মানুষ পেল ত্রাণ এর চাল

মুহাম্মাদ আবু মুসা: বগুড়ার গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খাঁন রবিন এর সার্বিক সহযোগিতায় ও এলাকার অসহায় মানুষকে সহযোগিতা করতে উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আলহাজ¦ আব্দুস ছাত্তার সরকারের আবেদন এর প্রেক্ষিতে এাণ মন্ত্রণালয় থেকে বরাদ্দ হওয়া অসহায়দের মাঝে চাল বিতরণ করা হয়েছে।

গতকাল ২৫অক্টোবর/২১ সোমবার উপজেলার চকবোচাই একটি মাঠে জনপ্রতি ১০কেজি করে দুইশত গরীব অসহায় মানুষদের মাঝে চাল বিতরণ করেন উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আলহাজ¦ আব্দুস ছাত্তার সরকার।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও গাবতলী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ফারুক আহম্মেদ, স্থানীয় ইউপি মেম্বার আশরাফ আলী, আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের আব্দুল মতিন, পলাশ খন্দকার, আব্দুল করিম, সিহাব উদ্দিন মানিকসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

গরীব অসহায় মানুষদের কথা ভেবে সমাজসেবক ও উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আলহাজ¦ আব্দুস ছাত্তার সরকার উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খাঁন রবিন এর মাধ্যমে এই ত্রাণ এর চালের ব্যবস্থা করায় এলাকাবাসি তাঁদেরকে সাধুবাদ জানিয়েছেন। একই সাথে তাঁদের জন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন।

No comments

Leave a Reply

nineteen − 17 =

সর্বশেষ সংবাদ