Menu

গাবতলী থেকে ৩৯তম বিসিএসে নিয়োগপ্রাপ্তদের সংবর্ধণা উপলক্ষে সভা অনুষ্ঠিত

সোনাতলা সংবাদ ডটকম (মুহাম্মাদ আবু মুসা): ৩৯তম বিসিএস- এ বগুড়ার গাবতলী উপজেলা হতে স্বাস্থ্য ক্যাডারে নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাদের সংবর্ধণা দেয়ার লক্ষে গতকাল গাবতলী ফ্রেন্ডস্ সার্কেল (জিএফসি) এর উদ্যোগে একটি চাইনিজ রেষ্টরেন্টে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

রেজাউল করিম মহব্বত এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বিসিএস ক্যাডার বগুড়া বিএমএ’র সভাপতি ডাঃ মোস্তফা আলম নান্নু, এডিশনাল এসপি আক্তারুজ্জামান, আজিজুল হক কলেজের অধ্যাপক ড. গাজী তৌহিদুল আলম সনি, ফজলে বারী রতন, ছরোয়ার মোর্শেদ নয়ন, ডাঃ রোকনুজ্জামান সোহাগ, পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম বাবু,

উপ-সহকারী প্রকৌশলী শফিউর রহমান আপেল, এনামুল হক, রেজাউল করিম, ডাঃ শামীম হোসেন, ডাঃ আপেল, ডাঃ অমৃত লাল গোপাল, ডাঃ সুবীর, ডাঃ আশিকুর রহমান, শরিফুর রহমান মিরাজ, শহিদুল ইসলাম, শিক্ষকস রেজাউল করিম, রফিকুল নইসলাম রফিক, প্রকৌশলী সাহাবুল ইসলাম, প্রকৌশলী শাপলা খাতুন, সাইফুল ইসলাম,

আতিকুল ইসলাম বিপ্লব, সাইদুজ্জামান, প্রকৌশলী শাহ জামাল, জাহিদ হাসান, সোহানুর রহমান শাওন, অনুষ্ঠানটি পরিচালনা করেন বগুড়ার লিও ক্লাবের সাবেক সভাপতি এম আর হাসান পলাশ।

সভায় রেজাউল করিম মহব্বতকে আহবায়ক ও শফিকুর রহমান আপেল যুগ্ম আহবায়ক এবং ডাঃ রোকনুজ্জামান সোহাগকে সদস্য সচিব করে ১৫সদস্য বিশিষ্ঠ অনুষ্ঠান আয়োজন ও বাস্তবায়ন কমিটি করা হয়।

No comments

Leave a Reply

15 − twelve =

সর্বশেষ সংবাদ